রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুপারকে লাঞ্ছিতের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মাদ্রাসা সুপারের মাথায় মল ঢেলে লাঞ্ছিতের ঘটনার মূলহোতা ও মামলার প্রধান আসামি জাহাঙ্গীর খন্দকারকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার বেড়া থানা এলাকা থেকে জাহাঙ্গীর খন্দকারকে গ্রেফতারের পর শুক্রবার বিকেলে তাকে জেলার বাকেরগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে।

গ্রেফতারকৃত জাহাঙ্গীর খন্দকার বাকেরগঞ্জের লোচনাবাদ গ্রামের মৃত ইসতেহার খন্দকারের পুত্র। সূত্রমতে, ম্যানেজিং কমিটি নিয়ে দ্বন্দ্ব ও মাদ্রাসার সম্পত্তি দখলে ব্যর্থ হয়ে গত ১১ মে সকালে বাকেরগঞ্জ উপজেলার কাঁঠালিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সুপার মাওলানা আবু হানিফার মাথায় মল ঢেলে লাঞ্ছিত করে জাহাঙ্গীর খন্দকার ও তার সহযোগীরা। এ ঘটনার ভিডিওচিত্র ফেসবুকে ভাইরাল হওয়ার পর বিষয়টি নিয়ে সর্বত্র তোলপাড় শুরু হয়।

এ ঘটনায় মাওলানা আবু হানিফা বাদী হয়ে জাহাঙ্গীর খন্দকারকে প্রধান করে আটজনের নাম উল্লেখসহ আরও ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেন। এরপর গ্রেফতার এড়াতে জাহাঙ্গীর খন্দকার এলাকা ছেড়ে পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুল হক অভিযান চালিয়ে পাবনার বেড়া থানা এলাকা থেকে জাহাঙ্গীর খন্দকারকে গ্রেফতার করেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         এবার হচ্ছে না লালন মেলা         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না         খিলক্ষেতে আরেক চিকিৎসকের লাশ উদ্ধার         আইয়ুব বাচ্চু স্মরণে ‘আসা যাওয়া’ প্রকাশ পাচ্ছে আগামীকাল