শুক্রবার ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদ উপলক্ষে বরিশাল থেকে দুই হাজার টাকায় বিমান ভ্রমণ

ঈদ উপলক্ষে বরিশাল থেকে দুই হাজার টাকায় বিমান ভ্রমণ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ অভ্যন্তরীণ রুটে ঈদ-উল ফিতর উপলক্ষে অবিশ্বাস্য রকমের ছাড় দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মাত্র দুই হাজার থেকে দুই হাজার তিনশ’ টাকার মধ্যে পাওয়া যাবে অভ্যন্তরীণ বিভিন্ন রুটের টিকিট। বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্ট অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

তবে এই ঘোষণায় সাধারণ মানুষের খুব বেশি খুশি হওয়ার কথা নয়। কেননা স্রোতের বিপরীতে কে যেতে চায়। কারণ ঈদের আগে আপনি যখন ঢাকা ছাড়তে চান, তখন বিমান অফার দিচ্ছে অভ্যন্তরীণ অন্যান্য রুট থেকে ঢাকায় আসার। একইভাবে যখন আপনি ঢাকায় ফিরতে চান, তখন বিমান অফার দিচ্ছে ঢাকা থেকে দেশের অন্যান্য অভ্যন্তরীণ রুটে কম খরচে যাওয়ার। অবশ্য ঈদ করে যারা রাজধানী ছাড়তে চান বা রাজধানীতে ঈদ করতে চান তাদের জন্য বিমানের এই বিশেষ অফারটা বেশ কাজে লাগবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এবছর রোজা ২৯টা হলে ১৬ জুন ঈদ-উল ফিতর আর ৩০টা হলে ১৭ জুন হবে ঈদ। সেই হিসেবে ১৫ জুন পর্যন্ত ঢাকার কর্মজীবী মানুষ প্রিয়জনের সাথে ঈদ করতে ঢাকা ছাড়বে। একইভাবে ১৯ জুন থেকে কর্মজীবী মানুষের ঢাকায় ফেরার চাঁপ থাকবে। খোঁজ নিয়ে জানা গেছে, ঈদকে ঘিরে যাওয়া-আসার ক্ষেত্রে দ্বিগুণেরও বেশি দামে অধিকাংশ টিকেট বিক্রি হয়ে গেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স থেকে শুরু করে অন্যান্য এয়ারলাইন্সগুলোর।

সংশ্লিষ্ট বরিশাল অফিস থেকে যানা গেছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সহকারী ব্যবস্থাপক শারমিন সুলতানা পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৯ থেকে ২১ জুন ঢাকা থেকে বরিশাল, রাজশাহী, যশোর ও সৈয়দপুর রুটের টিকিট পাওয়া যাবে মাত্র দুই হাজার টাকায়। পাশাপাশি ঢাকা থেকে সিলেট ও চট্টগ্রামের টিকিটি পাওয়া যাবে দুই হাজার তিনশ’ টাকায়। এই ভাড়ায় ভ্রমণ করা যাবে ১৬ জুন থেকে ২১ জুন পর্যন্ত। অপরদিকে ৯ জুন থেকে ১৫ জুন পর্যন্ত বরিশাল, সৈয়দপুর, রাজশাহী, যশোর থেকে ঢাকায় আসা যাবে দুই হাজার টাকায়। একই সময়ে একই রুটে চট্টগ্রাম ও সিলেট রুটের ভাড়া দুই হাজার তিনশ’ টাকা।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ সাংবাদিকদের বলেন, প্রিয় মানুষের সাথে ঈদ করতে অনেকই দেশের বিভিন্ন গন্তব্যে পাড়ি জমান। এই ঈদযাত্রা আরও সহজ ও সাশ্রয়ী করতে বিমান বাংলাদেশের এ অবিশ্বাস্য অফার।

শীর্ষ সংবাদ:
টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে গাভাস্কারের পছন্দ রাহুলকে         ফ্রান্সে করোনার টিকা না নেয়ার কারণে কয়েক হাজার স্বাস্থ্যকর্মী বরখাস্ত         ঝিনাইদহে করোনায় মৃত্যু নেই. নতুন আক্রান্ত ২১ জন         ধামরাইয়ে আগুনে চার দোকান পুড়ে ছাই         পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গাদের ফেরাতে কমনওয়েলথ নেতাদের সহায়তা চাইলেন         ১০ কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার         শুক্রবার থেকে রাশিয়ায় তিনদিনের পার্লামেন্ট নির্বাচন শুরু হতে যাচ্ছে         পায়রা সমুদ্র বন্দরে পণ্য খালাস চলছে নিত্যদিন         চুনারুঘাটে ৫৩ বস্তা চা পাতা জব্দ         যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনের রাজপথ আবার উত্তপ্ত         জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী         চীন তিন দেশের নিরাপত্তা চুক্তিকে 'সংকীর্ণ মানসিকতা' হিসেবে আখ্যায়িত করেছে         ইভ্যালির রাসেল সস্ত্রীক গ্রেফতার         সরকারের বিরুদ্ধে বিএনপির অভিযোগ কল্পিত ॥ কাদের         যমুনার চরে সুগন্ধি চালের ধান আবাদ বেড়েছে         করোনায় আরও ৫১ জনের মৃত্যু         সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপির নেই         মঙ্গার ভূত আজ ইতিহাস         সামাজিক সুরক্ষা বাস্তবায়নে দারিদ্র্য কমবে         চালের বাজার অস্থির করছে একই চক্র