শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রানীনগরে যুবলীগ নেতা খুন

রানীনগরে যুবলীগ নেতা খুন

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে নওগাঁর রানীনগরে প্রতিপক্ষের হামলায় আজিম উদ্দিন (৩২) নামে এক যুবলীগ নেতা খুন হয়েছে। নিহত আজিম উদ্দিন রানীনগর উপজেলার করজগ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় কালীগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি। ঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানায়, রানীনগর উপজেলার খানপুকুর এলাকার একটি বিবাদমান খাস পুকুর দখলকে কেন্দ্র করে যুবলীগ সভাপতি আজিম উদ্দিনের সঙ্গে আওয়ামীলীগের আরেকটি পক্ষের বিরোধ চলছিল। এরই জের ধরে এদিন বিকেলে খানপুকুর বাজারে নিজেকে আওয়ামীলীগার দাবীদার সায়েম উদ্দিন নামে এক যুবকের নেতৃত্বে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আজিম উদ্দিনের ওপর হামলা চালায়।

হামলায় অন্তত ১০ জন আহত হয়। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান যুবলীগ সভাপতি আজিম উদ্দিন। এদিকে ঘটনার পর রানীনগর এলাকা জুড়ে মানুষের মাঝে টান টান উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এলাকাবাসীর অভিযোগ, সংঘবদ্ধ এই সন্ত্রাসী চক্রটি নিজেদের আওয়ামীলীগার দাবী করে এলাকার বিভিন্ন খাস পুকুর জবরদখলসহ রাতের আঁধারে অন্যের পুকুরের মাছ লুটসহ নানা অপকর্ম চালিয়ে আসছে।

কেউ প্রতিবাদ করার সাহস পায়না। এদের বিরুদ্ধে প্রশাসনও কোন পদক্ষেপ গ্রহন করেনা। ফলে দিনের পর দিন তারা বেপরোয়া হয়ে উঠেছে। ঘটনার পর নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খুনিদের গ্রেফতারে এলাকায় ডিবি পুলিশের তল্লাশী শুরু হয়েছে।

রানীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় রানীনগর থানায় একটি মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলে ওসি জানান।

শীর্ষ সংবাদ:
উপকূলীয় অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে আসছে ঝড়         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৪৪         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারীরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে ॥ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইজিপির শ্রদ্ধা নিবেদন         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         দেশের জন্য বঙ্গবন্ধু নিজ স্ত্রী সন্তানদের পর্যন্ত সময় দেননি: মেয়র আতিক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের