বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না ॥ কাদের

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২৫ মে ॥ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না। দেশে সুনামির মতো মাদক ছড়িয়ে পড়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ঐক্যবদ্ধ প্রতিরোধ ও সামাজিক আন্দোলন গড়ে তুলে মাদক নির্মূল করতে হবে। শুক্রবার বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আধুরিয়া এলাকায় ‘ঢাকা-সিলেট জাতীয় মহাসড়কে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ বিষয়ক’ এক সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিস্তা চুক্তি ও রোহিঙ্গা বিষয়ে ওবায়দুল কাদের বলেন, তিস্তা চুক্তি ও রোহিঙ্গা বিষয়ে ভারত সরকারের সঙ্গে কথা বলেছি। সেখানে খালেদা জিয়ার বিরুদ্ধে একটি কথাও বলিনি। এখন ভারতের সঙ্গে বাংলাদেশের যে সম্পর্ক রয়েছে, এতে সমস্যাগুলো সমাধান হবে বলে আমি আশা করছি।

যানজট বিষয়ে মন্ত্রী বলেন, রমজান ও ঈদকে সামনে রেখে যানজট সহনীয় পর্যায়ে আনার লক্ষ্যে ফিটনেসবিহীন গাড়ি, অবৈধ নসিমন, করিমন চলাচল বন্ধ করতে হবে। এছাড়া তেলবাহী গাড়ি ছাড়া সকল প্রকার মালবাহী বা ভারি যানবাহন বন্ধ করে দেয়া হবে। সাধারণ মানুষের সুবিধার্থে আমিসহ কোন ভিআইপি যদি আইন ভঙ্গ করে গাড়ি চালিয়ে যায়, তাহলে তাদের বিরুদ্ধে পুলিশ প্রশাসন যথাযথ ব্যবস্থা নেবে।

শীর্ষ সংবাদ:
গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাজ শুরু         খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায় সরকার ॥ ফখরুল         মুক্তিপণের টাকা আদায় হচ্ছিল মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে         সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         হৃদরোগ ঝুঁকি হ্রাসে সরকারের যুগান্তকারী পদক্ষেপ         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু