বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়নগঞ্জের জামাই-শ্বশুরকে কালিয়াকৈর থেকে উদ্ধার, আটক ৫

নারায়নগঞ্জের  জামাই-শ্বশুরকে কালিয়াকৈর থেকে উদ্ধার,  আটক ৫

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ নারায়নগঞ্জের ব্যবসায়ী জামাই শ্বশুরকে অপহরণের পরদিন মঙ্গলবার গাজীপুরের কালিয়াকৈর থেকে উদ্ধার করেছে এলাকাবাসী। স্থানীয়রা এসময় অপহরণের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও প্রাইভেটকারসহ অপহরণের সঙ্গে জড়িত ৫ জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আটকৃতরা হলো- সজিব হোসেন (২২), প্রাইভেটকার চালক আল-আমিন (২০), তালিম হোসেন (২০), নিরব হোসেন(২৮) এবং রাজু আহমেদ।

কালিয়াকৈরের মৌচাক পুলিশ ফাঁড়ির এসআই মোঃ সাইফুল ইসলাম, এলাকাবাসী ও অপহৃতরা জানায়, একটি কারখানায় কাজের কন্ট্রাক্ট পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে সোমবার সকাল ১০টার দিকে নারায়নগঞ্জের ফতুল্লা হতে স্থানীয় নির্মান ঠিকাদার রমজান সরদার ও তার জামাতা সম্রাট মিয়াকে ঢাকার মিরপুরে নিয়ে আনে কয়েক ব্যক্তি। রমজান ও সম্রাট ঢাকার মিরপুর ১০নম্বর এলাকায় পৌছলে দুর্বৃত্তরা কৌশলে ওই দু’জনকে একটি প্রাইভেট কারে তুলে অপহরণ করে নিয়ে যায়।

পরে অপহৃতদের মীরপুরের একটি গ্যারেজে রাত পর্যন্ত আটকে রাখে এবং স্বজনদের কাছে ২০ লাখ টাকা মুক্তিপন দাবী করে। এসময় দুর্বৃত্তরা ডাচ বাংলা ব্যাংকের ৪টি চেকে অপহৃতদের স্বাক্ষর করিয়ে নেয়। পরদিন মঙ্গলবার ভোরে অপহৃত শ্বশুর রমজানকে একটি প্রাইভেটকারে এবং জামাতা সম্রাটকে মোটরসাইকেলে তুলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান এলাকায় নিয়ে যায় অপহরণকারীরা।

তারা মাঝুখান বাজারে পৌছলে সম্রাট ডাকচিৎকার শুরু করে। তার ডাকচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে সম্রাটকে উদ্ধার করে এবং দুই অপহরণকারীকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্য মতে স্থানীয় আমতলা এলাকা থেকে অপর অপহৃত রমজানকে প্রাইভেটকার হতে উদ্ধার করা হয়। এসময় কার চালকসহ আরও তিন অপহরণকারীকে আটক করে স্থানীয়রা।

পরে উত্তেজিত এলাকাবাসি আটক অপহরণকারীদের গণ পিটুনী দিয়ে কালিয়াকৈর থানা পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ অপহরণের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও প্রাইভেট কার এসময় জব্দ করেছে। বিকেলে আটককৃতদের মিরপুরের পল্লবী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শীর্ষ সংবাদ:
প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পদোন্নতির দ্বার খুলছে         সিনেমা হল সংস্কারে বিশেষ তহবিল গঠন করা হবে : তথ্যমন্ত্রী         বসুন্ধরা কোভিড হাসপাতালে চিকিৎসা কার্যক্রম বন্ধের নির্দেশ         আরও ২টি বিশেষ ফ্লাইটের ঘোষণা দিল বিমান         কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি         ২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে : রেলমন্ত্রী         ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ         এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         বিদেশি সংস্থার সাথে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে: কাদের         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু