সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

বিএনপির রাজনীতিই হলো মিথ্যা আর ধোঁকাবাজির ॥ শাহরিয়ার আলম

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, বিএনপির রাজনীতিই হলো মিথ্যা আর ধোঁকাবাজির। তারা মিথ্যা বলায় যে কত পটু, দেশের মানুষ এখন তা বুঝে গেছে। সরকারের বিভিন্ন উন্নয়ন নিয়ে বিএনপি মিথ্যাচার করছে উল্লেখ করে তিনি বিএনপির উদ্দেশে বলেন, মিথ্যা আর ধোঁকাবাজির রাজনীতি বন্ধ করুন। পারলে মানুষের কল্যাণের রাজনীতি করুন।

শনিবার সকালে রাজশাহীর বাঘায় উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এসব কথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করে সারাবিশ্বের কাছে দেশের মাথা উঁচু করেছেন। সরকার তা ধরে রাখতে চায়। এজন্য যুবলীগের প্রত্যেক কর্মীকে সজাগ থেকে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

মাদক নির্মূলে সরকার দৃঢপ্রতিজ্ঞ উল্লেখ করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, যুবলীগের নেতাকর্মী যখন যে জায়গায় থাকবে সেখান থেকেই মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। দেশ থেকে মাদক নির্মূলে যুবলীগের প্রতিটি নেতাকর্মীর প্রতি আহ্বান জানান তিনি।

উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপনের সভাপতিত্বে বিশেষ বর্ধিত বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক খালেদ ওয়াশি কেটু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আজিজুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সিরাজুল ইসলাম, ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, মাসুদ রানা তিলু।

শীর্ষ সংবাদ: