বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে কারাগার থেকে বের হয়েই লাশ হলো মুক্তার

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ সন্ধ্যায় যশোর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছিলেন মুক্তার আলী (৪৫)। পরদিন সকালে নিজ এলাকার একটি মাঠের মধ্যে মিলল তার গুলিবিদ্ধ লাশ। বুধবার সকাল পৌনে আটটার দিকে মনিরামপুরের রাজগঞ্জের কাছে হানুয়ার মাঠ থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। মুক্তার উপজেলার চালুয়াহাটী ইউনিয়নের রতনদীয়া গ্রামের হাবিবুর রহমান হবির ছেলে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্রবাজিসহ দশটি মামলা রয়েছে। স্থানীয়রা জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে তারা লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মরদেহ ছাড়াও এক রাউন্ড গুলি, গুলির দুটি খোসা ও অপরিচিত এক ব্যক্তির দুটি ছবি উদ্ধারের দাবি করেছে। লাশের ডান কানের নিচে গুলির ক্ষতচিহ্ন রয়েছে।

পুলিশের দাবি, দুই দল ডাকাতের মধ্যে সংঘর্ষে মুক্তার নিহত হয়েছেন। তিনি এলাকার শীর্ষ সন্ত্রাসী। মুক্তারের স্বজনদের দাবি, তিনি সাত মাস ধরে যশোর কেন্দ্রীয় কারাগারে বন্দী ছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় মুক্তারের স্ত্রী সুমি খাতুন তাকে জেলখানায় দেখে এসেছেন। তাকে সেখান থেকে ধরে এনে গুলি করে হত্যা করা হয়েছে। যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার আবু তালেব বলছেন, আদালত জামিন দেয়ায় মুক্তার মঙ্গলবার সন্ধ্যার দিকে ছাড়া পান।

জয়পুরহাটে রিক্সাচালক

নিজস্ব সংবাদদাতা জয়পুরহাট থেকে জানান, গাঁজার ৩০ টাকা পাওনাকে কেন্দ্র বিক্রেতার ধারালো অস্ত্রের আঘাতে জয়পুরহাট শহরের কালীমন্দির এলাকার সন্তু কুমার দাস (২২) নামে এক রিক্সাচালকের মৃত্যু হয়েছে। বুধবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। নিহত সন্তু দাস শহরের জোড়া কালীমন্দির সংলগ্ন প্রয়াত রঘুনাথ দাসের ছেলে। পুলিশ জানায়, বুধবার মধ্যরাতে শহরের কালীমন্দির এলাকার পাশে রেললাইন সংলগ্ন সুইপার কলোনির জয় হরিজন নামে এক গাঁজা বিক্রেতার কাছে সন্তু দাস বাকিতে গাঁজা নেয়। বুধবার গভীর রাতে ওই গাঁজার টাকা চাইতে গেলে জয়ের সঙ্গে সন্তুর বাকবিত-া হয়। একপর্যায়ে জয় ধারালো অস্ত্র দিয়ে সন্তুর পেটে আঘাত করে পরে গুরুতর অবস্থায় তাকে জয়পুরহাট আধুনিক হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

বরিশালে যুবক

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরের উত্তর পাশের পেশকার বাড়ি সংলগ্ন সন্ধ্যা নদীতে ভাসমান অবস্থায় বুধবার দুপুরে হুমায়ুন কবির মুন্সী (৩২) নামের এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হুমায়ুন কবির শিকারপুর বন্দর ব্যবসায়ী কমিটির সভাপতি হেমায়েত মুন্সীর ছোট ভাই ও মু-ুপাশা গ্রামের মৃত কাসেম মুন্সীর পুত্র। উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার জানান, বুধবার দুপুর একটার দিকে স্থানীয় কিশোররা নদীতে গোসল করতে গিয়ে ভাসমান লাশ দেখে চিৎকার শুরু করে।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১