রবিবার ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে চাঁদা না দেয়ায় বাস আটক করে মালিককে হুমকি

স্টাফ রিপোর্টার ॥ চাঁদা না দেয়ায় গুিলস্তান-নবাবগঞ্জ রুট থেকে একটি বাস জোরপূর্বক আটক রাখার পর এখন মালিককে হুমকি দেয়া হচ্ছে। এ সংক্রান্ত থানায় জিডি করায় বিক্ষুব্ধ হয়ে সন্ত্রাসীরা এখন বাকি বাসগুলোও আটক করে এ রুটে বাস চলাচল ব্যবসা বন্ধ করে দেয়ার হুমকি দিয়েছে।

বুধবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন পুরান ঢাকার ওয়ারী এলাকার নার্গিস নামের এক অসহায় বিধবা। এক লিখিত বক্তব্যে তিনি বলেন, গুলিস্তান-নবাবগঞ্জ রুটে আমার মল্লিক পরিবহনের বেশ কয়েকটি বাস চলাচল করে। গত কয়েক বছর ধরে কেরানীগঞ্জ এলাকার দুর্ধর্ষ কয়েকজন সন্ত্রাসী নানা অজুহাতে চাঁদার দাবিতে আমার বাসের চালক, হেলপার ও অন্যান্য কর্মচারীকে অপহরণ, মারধর ও গাড়ি ভাংচুর করার মতো একের পর এক অপরাধ করে আসছে। সর্বশেষ গত ২৬ এপ্রিল আমার একটি বাস কেরানীগঞ্জ এলাকায় আটক করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে নিয়ে গিয়ে আটক করা হয়। এ বিষয়ে কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করতে গেলে পুিলশ মামলা নেয়নি। অনেক অনুনয় বিনয়ের পর স্থানীয় শাহীন আহম্মেদ ও তার সহযোগী হানিফ, রিয়াজ, জানে আলম ও ইমনের নামে থানায় একটি জিডি করা হয়। (যার নং ১২২)। তিনি এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের উপযুক্ত বিচার ও নিজের পরিবারের নিরাপত্তা দাবি করেন।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘