শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৩০০ ছুঁয়ে সাকিবের ডাবল, ১১৯ রানও করতে পারল না মুম্বাই

  • আইপিএল

জনকণ্ঠ ডেস্ক ॥ নিজেদের মাঠে জয়ের জন্য ১১৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে মাত্র ৮৭ রানেই অলআউট হয়ে গেল মুম্বাই ইন্ডিয়ান্স। ফলে তাদের পরাজয় ঘটল ৩১ রানের ব্যবধানে। একই সঙ্গে টানা দুই ম্যাচ হারের পর আবারও জয়ের ধারায় ফিরল সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। খবর ক্রিকইনফোর।

এই ম্যাচ দিয়ে সাকিব আল হাসান স্পর্শ করলেন টি-টোয়েন্টিতে ৩০০ উইকেট। পূরণ করলেন অসাধারণ এক ডাবলও। টি- টোয়েন্টিতে ৪ হাজার রান করা ও ৩০০ উইকেট নেয়া মাত্র দ্বিতীয় অলরাউন্ডার সাকিব। ৪ হাজার রান পেরিয়েছেন গত ১৪ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে। সেই ম্যাচেই দুই উইকেট নেয়ার পর ৩০০ উইকেট ছুঁতে প্রয়োজন ছিল আর ১টি উইকেট। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে গত দুটি ম্যাচে উইকেট পাননি। মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে নিজের প্রথম ওভারেই আউট করলেন রোহিত শর্মাকে। ছুঁলেন কাক্সিক্ষত মাইলফলক। এই ম্যাচে তো লড়াই করতে পারল না রোহিত শর্মার দল। বিশেষ করে, ব্যাটসম্যানরা। বোলাররা তাদের আসল কাজটা করে দিয়ে গিয়েছিল। ১১৮ রানের মধ্যে বেঁধে রাখতে পেরেছিল হায়দরাবাদকে, কিন্তু ব্যাটসম্যানদের মধ্যে সূর্যকুমার যাদব আর ক্রুনাল পান্ডিয়া ছাড়া কেউ দাঁড়াতেই পারেননি। ওপেনার সূর্যকুমার যাদব ৩৮ বল খেলে করেছেন ৩৪ রান। মিডল অর্ডারে ক্রুনাল পান্ডিয়া ২০ বল খেলে করেছেন ২৪ রান। বাকি ব্যাটসম্যানরা ২ অংকের ঘরও ছুঁতে পারেননি। কাইরণ পোলার্ড সর্বোচ্চ করেছেন ৯ রান। ইশান কিশান এবং মিচেল ম্যাক্লেনঘান আউট হয়েছেন গোল্ডেন ডাক মেরে। এভিন লুইস ৫, রোহিত শর্মা ২, পোলার্ড ৯, হার্দিক পান্ডিয়া ৩, মায়নাক মার্কান্দে ১ ও মোস্তাফিজ ১ রানে আউট হয়েছেন। ৬ রানে অপরাজিত ছিলেন জসপ্রিত বুমরাহ। হায়দরাবাদের বোলারদের মধ্যে সিদ্ধার্থ কাউল নিয়েছেন সর্বোচ্চ ৩ উইকেট। ২টি করে উইকেট নেন রশিদ খান এবং বাসিল থাম্পি। ১ উইকেট করে নেন সন্দ্বীপ শর্মা, মোহাম্মদ নবি এবং সাকিব আল হাসান। এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ১৮.৪ ওভারে ১১৮ রান তুলতেই অলআউট হয়ে যায় হায়দরাবাদ। সর্বোচ্চ ২৯ রান করে করেন কেন উইলিয়ামসন এবং ইউসুফ পাঠান। মনিশ পান্ডে ১৬ এবং মোহাম্মদ নবি করেন ১৪ রান।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records