মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উর্বশী কোন ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন?

উর্বশী কোন ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন?

অনলাইন ডেস্ক ॥ বলিউড নায়িকাদের ক্রিকেটারপ্রীতি নতুন নয়। বরেণ্য অভিনেত্রী শর্মিলা ঠাকুর থেকে শুরু করে হালের আনুশকা শর্মা, সাগরিকা ঘাটকেও তাঁদের জীবনসঙ্গী ক্রিকেট মাঠ থেকে বেছে নিয়েছেন। তাঁদের পথ বুঝি অনুসরণ করতে চলেছেন বলিউডের আরেক তরুণ তারকা উর্বশী রৌতেলা। জোর গুঞ্জন, ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার প্রেমে মজেছেন ‘রেস ৩’ ছবির এই নায়িকা।

‘মিস ইন্ডিয়া’ খেতাব জয়ী উর্বশী ২০১৫ সালে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন। তবে বলিউডে তাঁর অভিষেক ভালো হয়নি। ২০১৫ সালে ‘পরবাসিনী’ নামে বাংলাদেশের একটি বৈজ্ঞানিক কল্পকাহিনিভিত্তিক চলচ্চিত্রে অভিনয়ে করেছেন তিনি। উর্বশী আলোচনায় আসেন ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ আর ‘হেট স্টোরি ফোর’ ছবি দিয়ে। সালমান খানের ‘রেস থ্রি’ ছবিতে দেখা যাবে তাঁকে। সম্প্রতি এক পার্টিতে ভারতীয় ক্রিকেটার হার্দিকের সঙ্গে বেশ আন্তরিক হতে দেখা যায় উর্বশীকে।

পার্টিতে উপস্থিত ছিলেন এমন এক ব্যক্তি ভারতের স্পট বয় অনলাইন পোর্টালকে জানায়, সেখানে হার্দিক আর উর্বশীকে টানা অনেকক্ষণ গল্প করতে দেখা গেছে। গভীর মনোযোগ দিয়ে তাঁরা একে অন্যের কথা শুনছিলেন। আশপাশে যে হইহল্লা হচ্ছে, সেদিকে কোনো খেয়াল ছিল না দুজনের। এ ছাড়া পুরো পার্টিতে বেশির ভাগ সময় তাঁরা একসঙ্গেই ছিলেন। একে অন্যতে মজে ছিলেন সারাক্ষণ। আর একটু পর পর তাঁরা নাকি খুনসুটিতে মেতে উঠছিলেন।

উর্বশী ক্রিকেট খেলার কতটা ভক্ত, তা জানা নেই। আর ক্রিকেটের প্রতি ভালোবাসা থেকেই যে এই ক্রিকেটারের প্রতি তাঁর আবেগ জন্মেছে, তেমনটাও বলা যাচ্ছে না। হার্দিক আর তাঁর ভাই ক্রুনালের সঙ্গে উর্বশীর পরিচয় হয় ভারতীয় শিল্পপতি গৌতম সিংহানিয়ার বাড়ির এক পার্টিতে। এরপর থেকে দুজনের হৃদ্যতা বেড়েছে।

এর আগে হার্দিকের প্রেম ছিল সুইডিশ নায়িকা এলি আভরামের সঙ্গে। গত মাসেও তাঁদের একসঙ্গে ঘুরতে দেখা গেছে। এমনকি গত বছর ডিসেম্বরে হার্দিকের ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন এই শ্বেতাঙ্গিনী। এলি ‘বিগ বস’-এর সপ্তম মৌসুমের প্রতিযোগী ছিলেন। বলিউডের কয়েকটি স্বল্প বাজেটের ছবিতে অভিনয় করেন এই নায়িকা। কিন্তু হিন্দি ছবিতে তেমন সুবিধা করতে পারছেন না বলেই হয়তো ‘ভাইজান’ সালমান খানের শরণাপন্ন হন।

শীর্ষ সংবাদ:
আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন        
//--BID Records