মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব সংবাদদাতা, ২৩ এপ্রিল, গাইবান্ধা ॥ গাইবান্ধা সদর ও গোবিন্দগঞ্জ উপজেলায় দু’টি সড়ক দুর্ঘটনায় সোমবার তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলো- সাদুল্যাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের হাটবামুনী গ্রামের নবেজ উদ্দিনের ছেলে আতিউল ইসলাম (২৭) ও তার সঙ্গী একই এলাকার সোলায়মান হোসেনের ছেলে মাইদুল ইসলাম (৩৬) এবং গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া বাজার এলাকার একরাম আলী ওরফে বাদশা মিয়ার ছেলে ফরিদুল ইসলাম (২১)।

জানা গেছে, সকাল সাড়ে ১০ টার দিকে গাইবান্ধা-লক্ষ্মীপুর সড়কে সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের তুর্কা ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আতিউল ইসলাম নিহত এবং তার সঙ্গে থাকা মাইদুল ইসলাম গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। অপরদিকে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী কোচ গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ-বাগদা ফার্ম এলাকায় এসে মোটরসাইকেলটিকে ওভারটেক করার সময় ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ফরিদুল ইসলাম মারা যায়।

দিনাজপুরে প্রকৌশলী

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, ফুলবাড়ীর মাদিলা সড়কে বালুবাহী ট্রাকের চাপায় মানিক (২৮) নামে এক প্রকৌশলী নিহত হয়েছেন। সোমবার দুপুর ২ টায় ফুলবাড়ী উপজেলার সুজাপুর মডেল প্রাইমারী স্কুল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মানিক পাবনার সাঁথিয়া থানার বাহাদুর হাট গ্রামের বাসিন্দা। তিনি মোবাইল টাওয়ারের প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। জানা গেছে, মানিক ফুলবাড়ী-মাদিলা সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন। পথে সুজাপুর মডেল প্রাইমারী স্কুল মোড়ে বালুবাহী একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বগুড়ায় বৃদ্ধ

স্টাফ রিপোর্টার বগুড়া অফিস জানান, রবিবার রাত ১১ টায় বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে বাস চাপায় হোসেন আলী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে।

পুলিশ জানায়, শাজাহানপুর উপজেলার ফুলকোট গ্রামের বাসিন্দা ওই বৃদ্ধের এক স্বজন মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাকে দেখতে তিনি রাতে হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার জন্য হাসপাতালের সামনে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী দ্রুতগতিতে যাওয়া একটি কোচ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থ’লেই ওই বৃদ্ধ মারা যান।

কুষ্টিয়ায় শিশু

নিজস্ব সংবাদদাতা কুষ্টিয়া থেকে জানান, ট্রাকচাপায় আব্দুল কাদের (৭) নামের এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে। সোমবার সকালে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে ভেড়ামারা উপজেলার বারোমাইল মতিয়া ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শিশুটি ওই এলাকার আব্দুল জলিলের ছেলে এবং দ্বিতীয় শ্রেণীর ছাত্র। পুলিশ জানায়, আব্দুল কাদের নামের ওই শিশুটি সকাল সাড়ে ১০ টার দিকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় কুষ্টিয়া অভিমুখী বালুবোঝাই দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়।

হাটহাজারীতে টেম্পোচালক

নিজস্ব সংবাদদাতা ফটিকছড়ি থেকে জানান, চট্টগ্রাম-নাজিরহাট সড়কের মুসাবিয়া এলাকায় রবিবার রাত ৯ টার সময় টেম্পোসিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ ইসমাইল (২৫) নামে টেম্পো চালক নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৫ যাত্রী। নিহত ইসমাইল রাউজান উপজেলার কদরপুর ইউনিয়নের জনৈক আব্দুল মালেকের পুত্র।

শীর্ষ সংবাদ:
শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৮         দেশ দুঃসময় পার করছে না, বিএনপির চরম দুঃসময় চলছে ॥ কাদের         নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা