সোমবার ১২ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ যাত্রীবাহী বাসের ধাক্কায় আনিসুজ্জামান (৩৯) নামের এক মোটরসাইকেল আরোহী ও তার শিশুকন্যা রামিশা (৪) নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী রজিনা বেগম (২৮)। তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার কাঁঠালতলায় এ দুর্ঘটনা ঘটে। আনিসুজ্জামান বাহেরহাট শহরের রাহাতের মোড়ে ইসমাইল অপটিক্যাল ও মিঠাপুকুর পাড়ের সবুজ অরণ্য নার্সারির মালিক ছিলেন। কাটাখালী হাইওয়ে থানার ওসি আজিজুল ইসলাম জানান, বাগেরহাট থেকে খুলনাগামী যাত্রীবাহী একটি বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা শিশুসহ তিন আরোহী ছিটকে রাস্তার ওপর পড়ে গেলে বাপ-মেয়ে নিহত হন। গুরুতর আহত হন তার স্ত্রী।

টাঙ্গাইলে বৃদ্ধ

নিজস্ব সংবাদদাতা টাঙ্গাইল থেকে জানান, টাঙ্গাইলে মোটরসাইকেলের চাপায় আর্জু (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে সদর উপজেলার করটিয়া পূর্বপাড়ায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত আর্জু একই এলাকার বাসিন্দা। জানা যায়, মঙ্গলবার রাতে আর্জু বাড়ি ফেরার পথে করটিয়া পূর্বপাড়ায় একটি রাস্তা পার হচ্ছিল। এ সময় সামনে থেকে দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কুষ্টিয়ায় চালক

নিজস্ব সংবাদদাতা কুষ্টিয়া থেকে জানান, বাসচাপায় রুবেল (২৬) নামের এক নছিমন চালক নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও চারজন। বুধবার সকালে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের ভেড়ামারা লালনশাহ সেতুর কাছে হাজিরপুলে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল দৌলতপুর উপজেলার বাজুয়ান এলাকার নাহারুল ইসলামের ছেলে। আহতরা একই এলাকার মৎস্য ব্যবসায়ী সাকিব (২১), সাহেব আলী (১৯), বিদ্যুৎ (১৮) ও খাইরুল (২৪)। তাদেরকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। স্থানীয়রা জানায়, চার মাছ ব্যবসায়ী শ্যালো ইঞ্জিন চালিত নছিমনে নাটোর যাবার পথে বিপরীত দিক থেকে আসা এসবি পরিবহনের একটি বাস নছিমনটিকে চাপা দিলে ঘটনাস্থলেই এর চালক নিহত হয়।

সিদ্ধিরগঞ্জে পথচারী

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় একটি যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে নাসির আহমেদ (৩৪) ব্যক্তি নিহত হয়েছে। ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে। জানা গেছে, সকাল ৮টার দিকে নাসির আহমেদ সানারপাড় এলাকায় মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় ইউনিট পরিবহনের একটি যাত্রীবাহী বাস নাসির আহমেদকে চাপা দেয়।

মঠবাড়িয়ায় কৃষক

নিজস্ব সংবাদদাতা পিরোজপুর থেকে জানান, মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কে বটতলায় বুধবার দুপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আব্দুল জলিল ঘরামী (৬০) নামের এক কৃষক নিহত হয়েছে। নিহত জলিল উপজেলার বুখাইতলা বান্ধবপাড়া গ্রামের মৃত কেরামত আলীর ছেলে।

আমতলীতে ট্রাক দোকানে

নিজস্ব সংবাদদাতা আমতলী, বরগুনা থেকে জানান, একে স্কুল চৌরাস্তায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বুধবার সকালে দোকানে ঢুকে পড়ে। এতে দুটি দোকান ভেঙ্গে ৬ জন আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে পুটয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত