সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁ সদর হাসপাতাল তত্ত্বাবধায়কের অপসারণ দাবি

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৮ এপ্রিল ॥ সাংবাদিকের মৃত্যুতে সদর হাসপাতালের তত্ত্বাবধায়কের অবহেলা এবং উদাসীনতাকে দায়ী করে তার অপসারণ দাবির স্মারকলিপি দিয়েছেন সাংবাদিকরা। বুধবার দুপুরে স্বাস্থ্যমন্ত্রী বরাবর স্মারকলিপিটি জেলা প্রশাসকের হাতে প্রদান করা হয়। জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান তার দফতরে এটি গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। এ সময় জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েলসহ সব সদস্য উপস্থিত ছিলেন। পরে নওগাঁর সিভিল সার্জন ডাঃ মোঃ মোমিনুল হকের কাছেও স্মারকলিপির একটি অনুলিপি হস্তান্তর করা হয়েছে। আগামী সাতদিনের মধ্যে তত্ত্বাবধায়ক ও আরএমওকে অপসারণ করা না হলে নওগাঁর সাধারণ মানুষদের সঙ্গে নিয়ে আরও কঠোর কর্মসূচী দেয়ার ঘোষণা দিয়েছেন সাংবাদিকরা।

ইবি শিক্ষার্থীর আত্মহত্যা

ইবি সংবাদদাতা ॥ ইসলামী বিশ^বিদ্যালয়ের ইলেক্ট্রনিক্স এ্যান্ড ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সাঈফুজ্জামান খান সায়েম নামে এক শিক্ষার্থী নিজ কক্ষে আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাত ৮টার দিকে ক্যাম্পাস সংলগ্ন শেখপাড়া বাজারের একটি বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে বিশ^বিদ্যালয় প্রশাসন ও শৈলকুপা থানা পুলিশ। সে ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের আজম খানের ছেলে।

আত্মহত্যার আগে সে ৩ পাতার একটি চিরকুট লিখে যায়। চিরকুট দেখে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে সে প্রেমের কারণে আত্মহত্যা করেছে।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়