মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভুয়া গ্রেফতারি পরোয়ানা পাঠিয়ে হয়রানি, মূলহোতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ১৮ এপ্রিল ॥ ভুয়া গ্রেফতারি পরোয়ানা থানায় পাঠিয়ে সাধারণ লোকজনকে হয়রানি করার মূলহোতা মাসুদ রানা ওরফে আব্দুল জলিল মাদবরকে বুধবার দুপুরে পালং মডেল থানা পুলিশ তার নিজ এলাকা থেকে গ্রেফতার করেছে । গ্রেফতারকৃত আব্দুল জলিল জাজিরা উপজেলার পশ্চিম ছাব্বিশ পাড়া গ্রামের ডাঃ হাবিবুর রহমান মাদবরের ছেলে। সে দীর্ঘদিন যাবত জেলার আদালতের বিচারকদের এবং পুলিশ কোর্টের ভুয়া সিল তৈরি করে টাকার বিনিময়ে বিভিন্ন লোকের নামে গ্রেফতারি পরোয়ানা দেখিয়ে তা থানায় পাঠিয়ে নিরীহ লোকজনকে হয়রানি করে আসছে। এ বিষয়ে পালং মডেল থানায় একটি মামলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পালং মডেল থানার উপ-পরিদর্শক মোঃ নজরুল ইসলাম জানান, দীর্ঘদিন যাবত একটি ওয়ারেন্ট জালিয়াতি চক্রের নায়ক মাসুদ রানা ওরফে আব্দুল জলিল মাদবর টাকার বিনিময়ে পুলিশ কোর্ট থেকে কারও সহায়তায় ভুয়া ওয়ারেন্ট তৈরি করে এলাকার নিরীহ গরিব লোকদেরকে গ্রেফতার করিয়ে হয়রানি করছে। এ চক্রটি বিভিন্ন সময়ে বিভিন্ন জেলার কোর্টের ম্যাজিস্ট্রেটদের ও পুলিশ কোর্টের সিল তৈরি করে বিভিন্ন লোকের নামে ভুয়া ও জালিয়াতি ওয়ারেন্ট দিয়ে হয়রানি করে আসছে।

শীর্ষ সংবাদ:
ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা         ফিলিস্তিনি কিশোরকে ৫ বছরের কারাদণ্ড দিল ইসরাইল!         আজারবাইজানে চার হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক : আর্মেনিয়া         পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে         নেদারল্যান্ডে করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে নতুন নিয়ম