সোমবার ৭ আষাঢ় ১৪২৮, ২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইসরাইলী সেনার গুলিতে তিন ফিলিস্তিনী আহত

  • গাজায় বিক্ষোভ

ফিলিস্তিনী স্বাস্থ্যমন্ত্রী শুক্রবার নিশ্চিত করেছেন, তিনটি আলাদা এলাকায় বন্দুকধারীর গুলিতে তিন ফিলিস্তিনী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এলাকাগুলো হচ্ছে গাজা উপত্যকার জাবালিয়া ও রাফা। তাদের অবস্থা স্থিতিশীল। -খবর হারেজ অনলাইন।

খান ইউনিস শহরে শুক্রবার সকালে গুলিতে এক ফিলিস্তিনী কৃষক নিহত হন। অপর একজন ইসরাইলী ট্যাঙ্ক থেকে ছোড়া শেলের আঘাতে আহত হন। তার অবস্থা এখন সঙ্কটাপন্ন। হামাস নিয়ন্ত্রিত টেলিভিশন চ্যানেল আল-আকসা টিভি জানায়, ওমর ওয়াহিদ সামুর (২৭) শুক্রবার সকালে নিহত হয়েছে। অপর এক ঘটনায় ইসরাইলী বাহিনী গাজার উত্তরাঞ্চলীয় এলাকায় দুজন সন্দেহভাজনকে গুলি করে বলে আইডিএফ জানায়। ইসরাইলী বাহিনী সীমান্তের বেড়ায় নিরাপত্তা অবকাঠামো নির্মাণের কাজে নিয়োজিত অবস্থায় গুলি করে। প্রতিরক্ষামন্ত্রী এ্যাভিগদোর লাইবেরম্যান টুইটারে শুক্রবার সকালে গাজার লোকজন বিক্ষোভ দেখায় বলে জানান। তিনি সতর্ক করে দেন যে, হামাস নেতৃবৃন্দ আপনাদের জীবন নিয়ে খেলছে।

সীমান্তের কাছে যে কেউ আসবে তার জীবনই ঝুঁকিতে পড়বে। আমি আপনাদের পরামর্শ দেব আপনাদের জীবন রক্ষা করুন। এটি প্ররোচনায় অংশ নেয়ার জন্য নয়। গত কয়েক সপ্তাহ ধরেই আইডিএফ সতর্ক করে দিয়েছে যে, যদি কেউ সীমান্তের বেড়ার কাছে আসে ও ইসরাইলে প্রবেশ করার চেষ্টা করে তবে তাকে গুলি করা হবে। বিক্ষুব্ধ জনতার ওপর নজর রাখতে আইডিএফ ব্রিগেড, স্লাইপার ও সেনা মোতায়েন করেছে স্থানীয় বাহিনীকে সহায়তা করার জন্য।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৯০৩২৫৬২
আক্রান্ত
৮৫৬৩০৪
সুস্থ
১৬৩৫৫৮৮৮৮
সুস্থ
৭৮৫৪৮২
শীর্ষ সংবাদ:
৩৬০ জনকে দেয়া হয়েছে ফাইজারের টিকা         করোনাকালে থেমে থেমে বৃষ্টি, মানুষকে ধরে রাখছে ঘরে         প্রিয় ফুলের সৌন্দর্যে মদির, ঘ্রাণে মাতোয়ারা         কিশোর গ্যাংয়ের ইন্ধন ও মদদদাতাদের বিরুদ্ধেও অভিযান চলবে         মদ-জুয়ার বিরুদ্ধে চলছে অভিযান, ৫৫ মামলা         মেগা প্রকল্প নিয়ে মেগা মিথ্যাচারে নেমেছে বিএনপি ॥ কাদের         সরকার বিরোধী নেতাকর্মীদের সঙ্গে হিংস্র আচরণ করছে ॥ ফখরুল         করোনা : ৭ জেলার লকডাউনে যেসব নিষেধাজ্ঞা থাকছে         ইউপি নির্বাচন : দুই-একটি ঘটনা ছাড়া ভোট ভালো হয়েছে : ইসি সচিব         উপনির্বাচন : পাপুলের আসনে জয় পেলেন নৌকার নুরউদ্দিন         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭৮ , শনাক্ত ৪৬৩৬         করোনা : মঙ্গলবার থেকে ৭ জেলায় লকডাউন         শেখ হাসিনার বহরে হামলা ॥ আপিল বিভাগে ৭ আসামির জামিন স্থগিত         “শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধি অদম্য গতিতে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে”         ১১ বছরে বিদ্যুতের দাম বেড়েছে ১১৮ শতাংশ         বাংলাদেশ এখন অন্য দেশকে ঋণ দেয় : তথ্যমন্ত্রী         বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরিতে লাজারাস গ্রুপ         বাংলাদেশে বিনিয়োগ কমেছে ৩১ কোটি ডলার         ভোলায় ইউপি নির্বাচনে সংর্ঘষ ॥ গুলিতে ১ জন নিহত         পদোন্নতি পেলেন ৬৯ বিচারক