শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত তিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া নতুন বাজার এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। সোমবার রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার রাত দেড়টার দিকে বালুছড়া এলাকায় একটি ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়। অকুস্থলেই নিহত হন ২ জন। পরে হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়। নিহতরা হলেনÑ রাউজানের হলুদিয়া গ্রামের মোঃ নান্টু (২৮), ফটিকছড়ির আজাদিয়া পাড়ার মোঃ রাকিব (২২) এবং মোঃ জাশেদ।

গোবিন্দগঞ্জে ট্রলি যাত্রী

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, গোবিন্দগঞ্জ উপজেলার বাগদাফার্ম এলাকায় সোমবার রাত সাড়ে ৮টায় গোবিন্দগঞ্জ-দিনাজপুর উপ-মহাসড়কে যাত্রীবাহী বাস ও ট্রলির মধ্যে মুখোমুখি সংঘর্ষে ট্রলি যাত্রী রফিকুল ইসলাম (৩৫) নিহত ও ৪ জন আহত হয়েছে। নিহত রফিকুল ইসলাম ওই উপজেলার শিবপুর ইউনিয়নের সর্দারহাট গ্রামের হাফিজুর রহমানের ছেলে।

গাজীপুরে বাসচালক

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, দুই গাড়ির চাপায় বাসের এক চালক নিহত হয়েছে। নিহতের নাম লিটন (৩৫)। সে ঢাকার কেরানীগঞ্জের টেগুরা এলাকায় আব্দুল মালেকের ছেলে।

জানা গেছে, গাজীপুর-সায়েদাবাদ রুটের ছালছাবিল পরিবহনের একটি বাস চালাত লিটন। সোমবার রাত দুইটার দিকে ঢাকা বাইপাস সড়কের পাশে গাজীপুরের নাওজোর এলাকার মাহবুব ফিলিং স্টেশনের কাছে বাসটি পার্কিং করে সামনের কাঁচ পরিষ্কার করছিলেন লিটন। এ সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা মাটি ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে লিটনকেসহ ওই বাসের সামনে সজোরে ধাক্কা দেয়। এতে দুই গাড়ির মাঝে চাপা পড়ে লিটন ঘটনাস্থলেই নিহত হয়।

পটিয়ায় এক

নিজস্ব সংবাদদাতা পটিয়া থেকে জানান, চট্টগ্রাম-দোহাজারী রুটে যাত্রীবাহী একটি ট্রেনের ধাক্কায় মালবাহী ট্রাক্টর লরি খাদে পড়ে একজন নিহত হয়েছেন। নিহতের নাম মাঈনুদ্দিন জসিম (৩৫)। সে পটিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের আবুল কালাম মাস্টারের পুত্র। মঙ্গলবার সকাল ৭টায় পৌরসভা কার্যালয়ের পেছনে বাহুলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন ট্রাক্টরচালক শাহেদ। তার বাড়ি কক্সবাজার জেলার চকরিয়ায়।

বরিশালে ২

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, পৃথক সড়ক দুর্ঘটনায় আনোয়ারা বেগম (৬০) নামের এক বৃদ্ধা নিহত ও তার স্বামী আব্দুল আজিজকে (৬৫) গুরুতর অবস্থায় শেবাচিমে ভর্তি করা হয়েছে। এরা উভয়ই জেলার বাবুগঞ্জ উপজেলার সাতমাইল নামক এলাকার বাসিন্দা। এছাড়া দুর্ঘটনায় আহত হয়ে শেবাচিমে চিকিৎসাধীন ফারুক হাওলাদার (২৬) নামের এক যুবক মারা গেছে।

জানা গেছে, সোমবার রাতে আটটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের সাতমাইল নামক এলাকায় বসে পথচারী আনোয়ারা বেগম ও তার স্বামী আব্দুল আজিজকে বেপরোয়াগতির একটি পরিবহন চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আনোয়ারা বেগম নিহত ও তার স্বামী আব্দুল আজিজ গুরুতর আহত হয়।

অপরদিকে টানা ১০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লরে শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় সড়ক দুর্ঘটনায় আহত যুবক ফারুক হাওলাদার মঙ্গলবার সকালে মারা গেছেন।

আহত মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, সড়ক দুর্ঘটনায় আহত গাজীপুর জেলা ইমাম সমিতির সেক্রেটারি, মহানগরের ভারারুল মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা আব্দুস সাত্তার হুসাইনী (৪৪) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মারা গেছেন। তিনি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার কাপাইস গ্রামের মাওলানা মোশারফ হোসেনের ছেলে।

উল্লেখ্য, ১৯ মার্চ গাজীপুর সিটি কর্পোরেশনের জয়দেবপুর-পূবাইল সড়কের নীলেরপাড়া এলাকায় ব্যাটারি চালিত অটোরিক্সার ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পেয়ে আহত হন মাওলানা আব্দুস সাত্তার হুসাইনী।

তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার