বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাকে মারধর করে মেয়েকে অপহরণ চেষ্টা, স্থানীয়দের উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে রবিবার কলেজে যাওয়ার পথে মাকে মারধর করে তার কলেজছাত্রী মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে উদ্ধার করেছে। এ ঘটনায় বিকেলে থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের এক ছাত্রীকে কলেজে আসা যাওয়ার পথে কয়েক যুবক প্রায়শ উত্যক্ত করে আসছিল। ওই ছাত্রী পাশ্ববর্তী গফরগাঁও উপজেলার গয়েশপুর কলেজের এইচএসসি পরীক্ষার্থী রবিবার সকালে ওই শিক্ষার্থী তার মাকে নিয়ে কলেজের বিদায় অনুষ্ঠানে যাচ্ছিল। তারা শ্রীপুরের কাওরাইদ কেএন উচ্চ বিদ্যালয় এলাকায় পৌঁছলে একই ইউনিয়নের হাশেমের ছেলে মাসুদ করিম উজ্জলসহ কয়েক যুবক তাদের পথরোধ করে। এসময় মাকে মারধর করে তার কলেজছাত্রী মেয়েকে জোরপূর্বক সিএনজিচালিত একটি অটোরিক্সায় উঠিয়ে নিয়ে যেতে থাকে। এসময় মা ও মেয়ের চিৎকারে স্থানীয়রা অপহরণকারীদের ধাওয়া করে ওই ছাত্রীকে উদ্ধার করে। ঘটনার সময় অপহরণকারীরা পালিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
২৪ দিন ইকামার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার : পররাষ্ট্রমন্ত্রী         দেশব্যাপী পরিকল্পিত রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে : অর্থমন্ত্রী         সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         ‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই’         ভারতের সঙ্গে বন্ধুত্ব সুদৃঢ় হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         তোপখানায় অনুমোদনহীন অক্সিমিটার ও এন ৯৫ মাস্ক উদ্ধার         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         রবির আইপিও অনুমোদন         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         কক্সবাজারে ব্যাংক থেকে টাকা সরানোর হিড়িক