শুক্রবার ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভিসা পেলেন সাবিনা ও কৃষ্ণা রানী

ভিসা পেলেন সাবিনা ও কৃষ্ণা রানী

অনলাইন ডেস্ক ॥ অবশেষে ভারতের ভিসা পেলেন দুই বাংলাদেশি নারী ফুটবলার সাবিনা খাতুন ও কৃষ্ণা রানী সরকার। তারা ভারতীয় মহিলা লিগে অংশ নিতে যাচ্ছেন।

বাংলাদেশের নারী ফুটবলের এ দুই উজ্জ্বল তারকার ভিসা পাওয়ার খবর রবিবার (২৫ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাবিনা খাতুন এবং কৃষ্ণা রানী সরকার হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে সাক্ষাৎ করেন। ভারতীয় মহিলা লিগের খেলায় অংশগ্রহণের জন্য অবিলম্বে ভিসা দেওয়ায় হাইকমিশনারকে ধন্যবাদ জানান এ দুই তারকা।

হাইকমিশনার তাদের ক্যারিয়ারের সফলতার জন্য শুভ কামনা জানিয়ে বলেন, যেখানেই সাবিনা খাতুন এবং কৃষ্ণা রানী সরকার খেলেবেন, সেখানেই তাদের জয়ের ধারা অব্যাহত থাকার ব্যাপারে তিনি নিশ্চিত।

সাবিনা খাতুন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক এবং কৃষ্ণা রানী সরকার বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নারী দলের সদস্য।

ভিসা সংক্রান্ত জটিলতার কারণে তাদের ভারতীয় মহিলা লিগে অংশগ্রহণ অনিশ্চিত হয়ে দাঁড়িয়েছিল। আগে দু'বার আবেদন করলেও তাদের ভিসা ইস্যু করেনি প্রতিবেশী দেশ ভারত।

শীর্ষ সংবাদ:
অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         স্বেচ্ছায় সরে দাঁড়ালেন আল্লামা শাহ আহমদ শফী         বনানীতে আবাসিক ফ্লাটে অগ্নিকাণ্ড         ফিলিস্তিন সমস্যার সমাধান ছাড়া মধ্যপ্রাচ্যে শান্তি আসবে না ॥ রাশিয়া         হিগুয়াইনকে বিদায় জানাল জুভেন্টাস         সৌদিতে ড্রোন হামলা চালাল ইয়েমেন         ধর্ষককে নপুংসক করে দেওয়ার আইন পাস নাইজেরিয়ায়         বিস্ফোরণ গ্যাস লিকেজেই ॥ নারায়ণগঞ্জে মসজিদের ঘটনায় তদন্ত রিপোর্ট         নতুন সংসদ ভবন তৈরি করা হচ্ছে ভারতে         দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার উপায় বের করুন         পেঁয়াজ আমদানি প্রক্রিয়া সহজ হচ্ছে         মেয়াদ না বাড়িয়ে নির্দিষ্ট সময়ে সব প্রকল্প শেষ করার নির্দেশ         করোনা মোকাবেলায় আরও নজরদারির তাগিদ         রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্ব নেতৃবৃন্দের চাপ অব্যাহত         করোনায় দেশে আরও ৩৬ জনের মৃত্যু         অভিযুক্তকে গ্রেফতারের পর কেন মিডিয়ার সামনে আনা হয়?         নীতিমালা অনুসরণ না করে ড্রোন ওড়ালে কঠোর শাস্তি         কুমিল্লায় যাত্রীবাহী বাসে তরুণীকে গণধর্ষণ