রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে যুবক হত্যার বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ২৩ মার্চ ॥ গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে কালকিনিতে মোঃ আলামীন নামের এক যুবককে সম্প্রতি রাতের আঁধারে কুপিয়ে হত্যা করা হয়। এ হত্যার ঘটনায় অবশেষে ওই যুবকের মা বাদী হয়ে কোর্টে একটি হত্যা মামলা দায়ের করেছেন। শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন নিহত যুবকের পরিবার।

জানা যায়, উপজেলার বাশগাড়ি এলাকার মধ্যেরচর গ্রামের শাহআলম ফকিরের ছেলে আলামীনকে গত ১২ মার্চ রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে একটি বাগানের পাশে ফেলে রাখা হয়। পরে খাশেরহাট তদন্ত কেন্দ্রের পুলিশ খবর পেয়ে ১৩ মার্চ সকালে নিহত আলামীনের লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরণ করে। ওই সময় নিহত আলামীনের মা জুলেখা বেগম এলাকায় বিভিন্ন মহলের চাপের কারণে মামলা করতে পারেননি বলে তিনি জানান। অবশেষে জুলেখা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর কোর্টে বাশগাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনসহ ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার অন্য আসামিরা হলেন লাটু বেপারী, সবুজ বেপারী, রাসেল বেপারী, ওসমান বেপারী, বিল্লাল মাতুব্বর, চুন্নু সরদার, ইব্রাহিম সরদার, কালাম বেপারী, মুকুল বেপারী, রাজন বেপারী, শাহজাহান, মুজিবুর রহমান দুলাল, সহিদুল ইসলাম, তুহিন হাওলাদার ও পারভেজ হাওলাদার।

শীর্ষ সংবাদ:
দুশ্চিন্তায় কৃষক ॥ বোরো ধান কাটতে তীব্র শ্রমিক সঙ্কট         সিলেটে ৩৩২ কিমি সড়ক এখনও পানির নিচে         বিদ্যুত ও গ্যাসের দাম বাড়ানোর উদ্যোগ আত্মঘাতী         দখল দূষণে কর্ণফুলীর আরও বিপর্যয়         টিকটক হৃদয়সহ ৭ বাংলাদেশীর যাবজ্জীবন         গাজীপুরে ট্রেন পিকআপ সংঘর্ষে নিহত ৩         এবার ডিমের বাজারও বেপরোয়া         হজযাত্রীদের বিনামূল্যে করোনা পরীক্ষা         সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৭         কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে পাঁচজনের মৃত্যু         রাজশাহীর বাজারে এসেছে সুমিষ্ট গোপালভোগ         পূর্বাঞ্চলীয় রেলের ৪৮২ একর জমি বেদখল         তিস্তা কমান্ড এলাকায় ৭০ হাজার হেক্টরে বোরোর বাম্পার ফলন         চট্টগ্রামে ৩ ঘণ্টা বৃষ্টিতে জলজট, দুর্ভোগ         এনটিআরসিএতে আসছে বড় পরিবর্তন         সংকট নিরসনে শ্রীলংকা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরণ করতে পারে         করোনা : এক মাস পর মৃত্যু এক, শনাক্ত ১৬         ইইউর জোর বাংলাদেশের অবাধ ও সুষ্ঠু নির্বাচনে         ‘শেখ হাসিনার কারণেই দেশের চেহারা পাল্টে গেছে’         মাদক ও অপসংস্কৃতি থেকে তরুণ সমাজকে দূরে রাখতে ক্রীড়াই অন্যতম শক্তি : প্রাণিসম্পদমন্ত্রী