শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে যুবক হত্যার বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ২৩ মার্চ ॥ গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে কালকিনিতে মোঃ আলামীন নামের এক যুবককে সম্প্রতি রাতের আঁধারে কুপিয়ে হত্যা করা হয়। এ হত্যার ঘটনায় অবশেষে ওই যুবকের মা বাদী হয়ে কোর্টে একটি হত্যা মামলা দায়ের করেছেন। শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন নিহত যুবকের পরিবার।

জানা যায়, উপজেলার বাশগাড়ি এলাকার মধ্যেরচর গ্রামের শাহআলম ফকিরের ছেলে আলামীনকে গত ১২ মার্চ রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে একটি বাগানের পাশে ফেলে রাখা হয়। পরে খাশেরহাট তদন্ত কেন্দ্রের পুলিশ খবর পেয়ে ১৩ মার্চ সকালে নিহত আলামীনের লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরণ করে। ওই সময় নিহত আলামীনের মা জুলেখা বেগম এলাকায় বিভিন্ন মহলের চাপের কারণে মামলা করতে পারেননি বলে তিনি জানান। অবশেষে জুলেখা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর কোর্টে বাশগাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনসহ ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার অন্য আসামিরা হলেন লাটু বেপারী, সবুজ বেপারী, রাসেল বেপারী, ওসমান বেপারী, বিল্লাল মাতুব্বর, চুন্নু সরদার, ইব্রাহিম সরদার, কালাম বেপারী, মুকুল বেপারী, রাজন বেপারী, শাহজাহান, মুজিবুর রহমান দুলাল, সহিদুল ইসলাম, তুহিন হাওলাদার ও পারভেজ হাওলাদার।

শীর্ষ সংবাদ:
অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ১০         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া