বুধবার ১৪ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢামেক হাসপাতালের ৬ তলা থেকে লাফ দিয়ে মারা গেল রোগী

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঢামেক হাসপাতালের ছয়তলা থেকে লাফ দিয়ে এক রোগীর মৃত্যু হয়েছে। এদিকে চকবাজার এলাকার একটি বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ছয়তলা থেকে লাফ দিয়ে রুবেল (২২) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম মোঃ রবিউল্লাহ গাজী। মা আতজান বেগম। তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ের সাদীপুর কোনাবাড়িতে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে নতুন ভবনের মেডিসিন বিভাগের ৬ তলার বারান্দা থেকে নিচে লাফ দেয় রোগী রুবেল। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিকেল পৌনে ৪টার দিকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুবেলের মা জানান, রুবেল নির্মাণকাজ করত। চার বছর আগে সে স্ট্রোক করে। এরপর বিভিন্নভাবে চিকিৎসা করা হয়। সম্প্রতি তার মানসিক সমস্যা দেখা দেয়। তার মুখ দিয়ে লালা পড়ত। এ জন্য রবিবার তাকে ঢাকা মেডিক্যালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। সে এদিক সেদিক চলে যেত। তিনি জানান, এজন্য আজ (মঙ্গলবার) বিকেল ৩টার দিকে তাকে বকা দেই। এতে ছেলে রুবেল বলে ‘লাফ দিলাম দিলাম’ বলে নিচে লাফিয়ে পড়ে। পরে হাসপাতালের আনসার সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে জরুরী বিভাগে নিয়ে আসে। বেলা ৩টা ৪০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর পল্লবীতে সুমি আক্তার (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর নিহতের স্বামী সোহেল গা-ঢাকা দিয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ মিরপুর ১২ নম্বরের ডি ব্লকের ২৯/বি রোডের ২৫ নম্বর বাসার বেডরুম থেকে সুমির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। বিকেলে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান। পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুকুজ্জামান জানান, ভবনটির চারতলার ছোট্ট একটি কক্ষে তারা ভাড়া থাকতেন। একই কক্ষে সুমির বড় বোন ও তার স্বামীও থাকতেন। তারা পোশাক কারখানায় কাজ করেন। সুমির বাড়ি ময়মনসিংহের ঈশ্বরদীতে। এসআই ফারুকুজ্জামান জানান, সোমবার রাতে সুমির বড় বোন ও তার স্বামীর রাতে ডিউটি থাকায় বাসায় ছিলেন না। এ সময় সোহেল ও সুমি বাসায় ছিলেন। তাদের আট মাস বয়সী একটা সন্তান রয়েছে। প্রতিবেশীর বরাত দিয়ে এসআই ফারুকুজ্জামান জানান, সুমি ও তার স্বামী সোহেল রাতের খাবার খেয়ে ঘুমিয়েছিলেন। পরেরদিন মঙ্গলবার সকালে দরজা খোলা দেখা যায়। সুমির নিথর দেহ খাটের ওপর পড়ে ছিল। তার আট মাস বয়সী মেয়ে এ সময় মায়ের বুকের দুধ খাওয়ার চেষ্টা করছিল। সুমির কোন সাড়াশব্দ না পেয়ে পাশের কক্ষের লোকজন পুলিশে খবর দেয়। তিনি জানান, পরে পুলিশ গিয়ে বেডরুম থেকে সুমির লাশ উদ্ধার করে। নিহত সুমির মুখ দিয়ে লালা বের হচ্ছিল। শরীরের আর কোথাও দাগ নেই। ঘটনার পর থেকে তার স্বামী সোহেলকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এতে সন্দেহের মাত্রা বাড়ছে। এসআই ফারুকুজ্জামান জানান, তাদের পারিবারিকভাবেই বিয়ে হয়েছিল। তবে তাদের মধ্যে দাম্পত্য কলহ ছিল। দুটি পরিবারই গরিব। নিহতের স্বামীকে পেলে আসল ঘটনা জানা যাবে। সুমির মৃত্যুর ঘটনা রহস্যজনক। এজন্য ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে।

মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ রাজধানীর চকবাজার এলাকায় ইয়াবা, গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ রফিকুল ইসলাম পান্নু (৪৭) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে সিআইডি। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সিআইডির সহকারী পুলিশ কমিশনার (এএসপি) শারমিন জাহান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার চকবাজারের উমেশ দত্ত রোডের ৩৯/১ নম্বর একটি পরিত্যক্ত ভবনের দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে ওই মাদক বিক্রেতাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৮০০ পিস ইয়াবা, ২ কেজি ১০০ গ্রাম গাঁজা, চারটি মোবাইল ফোন ও মাদক বিক্রির এক লাখ ১২ হাজার ৯৭৮ টাকা উদ্ধার করা হয়েছে। পান্নুর বিরুদ্ধে চকবাজার থানায় মামলা করা হয়েছে বলে জানান এএসপি শারমিন জাহান।

শীর্ষ সংবাদ:
আগামী মাসে উন্নয়নশীল দেশের স্বীকৃতি : অর্থমন্ত্রী         জেলা জজদের উদ্দেশে বক্তব্য দেবেন প্রধান বিচারপতি-আইনমন্ত্রী         ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ১৭, নতুন শনাক্ত ৫২৮         করোনার প্রথম টিকা নিলেন নার্স রুনু         পুতিনের সাথে বাইডেনের ফোনালাপ         সংক্ষিপ্ত সিলেবাসকে ‘আরো সংক্ষিপ্ত’ করুন         এ মাসেই শিক্ষা ঋণ পাচ্ছে জবি শিক্ষার্থীরা         চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের সময় গুলিবিদ্ধ যুবকের মৃত্যু         সকল স্তরে দুর্নীতি প্রতিরোধ ও দমনে সরকার ’জিরো টলারেন্স’ নীতিতে অটল ॥ প্রধানমন্ত্রী         ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহীর মৃত্যু         দায়িত্ব নেওয়ার পর প্রথম ধাক্কা বাইডেন প্রশাসনের         সৌদি আরবে হঠাৎ বিস্ফোরণ!         সম্মুখসারির করোনা যোদ্ধাদের কথা         দুর্ভোগ থেকে মুক্তি পাচ্ছেন হাজার হাজার নিরপরাধ মানুষ