সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বরাষ্ট্রমন্ত্রীর সভাস্থলে হামলাকারীদের শনাক্ত দাবি

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২৬ ফেব্রুয়ারি ॥ আওয়ামী লীগের মধ্যে বিএনপি ও জামায়াতের অনুপ্রবেশকারীরাই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সুধী সামাবেশে হামলা চালিয়েছে বলে দাবি করেছেন বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব হাওলাদার। তিনি সোমবার বিকেল ৫টায় দলীয় কার্যালয় জনতা ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করেন।

তিনি বলেন, রবিবার বাউফল থানার নবনির্মিত বহুতল ভবনের উদ্বোধনের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বাউফলে আসেন। এ সময় তাকে স্বাগত জানিয়ে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের সমর্থনে একটি মিছিল হয়েছে। ওই মিছিল থেকেই অনুপ্রবেশকারী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহজাদা মিয়ার ছেলে যুব দল নেতা জায়েদ মাহমুদ, ছাত্রদল নেতা হোসেন, আরিফ, শুভ ও ফয়সালের নেতৃত্বে হামলা চালানো হয়েছে। তারা মেয়র জিয়াউল হক জুয়েলের ছত্রছায়ায় লালিত। প্রধান হামলাকারী জায়েদ মাহমুদ মেয়র জিয়াউল হক জুয়েলের আপন চাচাত ভাই। জাতীয় সংসদের চীফ হুইপ ও বাউফলের এমপি আসম ফিরোজের ভাবমূর্তি নষ্ট করতেই পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে। তিনি স্বরাষ্ট্রমন্ত্রীর সভাস্থলে লাগানো সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজ দেখে শনাক্তকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া জন্য পুলিশকে অনুরোধ করেছেন।

শীর্ষ সংবাদ:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার