শুক্রবার ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আগামী নির্বাচন হবে অংশ গ্রহন মূলক ॥ বাণিজ্যমন্ত্রী

আগামী নির্বাচন হবে অংশ গ্রহন মূলক ॥ বাণিজ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন,আগামী নির্বাচন হবে অংশ গ্রহন মূলক। ২০১৮ সনের ডিসেম্বর মাসে নির্বাচন হবে। বিএনপির নেতারা বলেন, ”বেগম খালেদা জিয়া যতোদিন জেলে থাকবেন তত বেশী জনপ্রিয়তা বাড়বে এবং আওয়ামী লীগের ভোট কমবে”। এর জবাবে বাণিজ্যমন্ত্রী বিএনপির নেতৃবৃন্দের উদ্দ্যেশে বলেন, খালেদা জিয়ার জনপ্রিয়তা বাড়লে আপনার তাকে জেলে রাখুন,তার জন্য বেল মুভ করবেন না। আপনারা কোর্টে যাবেন না।

মন্ত্রী আরো বলেন, তাহলে খালেদা জিয়াকে জেলে রেখে দেন। জেলে রেখেই নির্বাচন করেন। খালেদা জিয়া যদি জেলে থাকে তা হলে তো জনপ্রিয়াতা বাড়ে,তা হলে তো নির্বাচনে আপনারা জিতে যাবেন। কিন্তু আমরা আইনে বিশ্বাস করি। আইন আইনের মতো চলবে । শনিবার দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ চত্বরে ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর ৫ম পর্বের সুবিধা ভোগীদের সনদ গ্রহন ও প্রশিক্ষন সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন।

ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকতা মৃধা মো: মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: সেলিম উদ্দিন,সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন,জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জহুরুল ইসলাম নকিব,সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

বাণিজ্য মন্ত্রী আরো বলেন,বেকার সমস্যা সমাধানের জন্য প্রধান মন্ত্রী নিজে ন্যাশনাল সার্ভিস করেছেন। প্রধান মন্ত্রী নিজে স্বপ্ন দেখেন। তিনি দেশের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন। অথচ বিএনপি ২০০৪ সালের ১৫ আগষ্ট গ্রেনেড হামলা করে প্রধানমন্ত্রীসহ আমাদের হত্যা করার চেষ্টা করেছে। ভোলা হবে মডেল জেলা।

ভোলার গ্যাস দিয়ে প্রচুর শিল্পকলকারখানা হবে। আমার জীবন ভোলার মানুষের জন্য উৎসর্গ করলাম। মন্ত্রী বলেন,প্রধান মন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। ডিজিটাল বাংলাদেলে কার্যক্রম গ্রামে পৌছে গেছে। ইতি মধ্যে মধ্যম আয়ের দেশে পৌছে গেছে। তোফায়েল আহমেদ আরো বলেন, ২০১৩,১৪,১৫ সালে অপরাজনীতির মধ্য দিয়ে বাংলাদেশের অপররাজনীতি করে অর্থনীতিকে ধ্বংস করার চেষ্টা করে। বিএনপির নেতৃ খালেদা জিয়ার নেতৃত্বে হরতাল অবরোধের নামে দেশে মানুষ খুন হয়েছে।

পরে মন্ত্রী ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর ৫ম পর্বের সুবিধা ভোগীদের মধ্যে সনদ বিতরন করেন। এছাড়াও ভোলার ১৭৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের কাছে ল্যাপটভ বিতরন করেন। পরে তিনি জাটকা সংরক্ষন সপ্তাহের উদ্বোধন করেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৪১৮৭১৫৪
আক্রান্ত
৩৬৪৯৮৭
সুস্থ
২৫৪৪৮৩৩৬
সুস্থ
২৭৭০৭৮
শীর্ষ সংবাদ:
প্রাচ্যের সঙ্গে সংযোগের আদর্শ স্থান হতে পারে দেশ         থামছেই না ধর্ষণ ॥ সামাজিক ব্যাধিতে রূপ নিয়েছে         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত বাড়ল         দলিত তরুণীর বাড়িতে যাওয়ার পথে রাহুল-প্রিয়াঙ্কা আটক         টিআইবির প্রতিবেদন তথ্যভিত্তিক ও সঠিক নয় ॥ কাদের         ঢাকায় গৃহকর্মীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা রিমান্ডে         সরবরাহ বাড়লেও পেঁয়াজের দাম কমছে না         দেশে করোনায় মৃত্যু কমেছে         এক বছরের মধ্যে সব ঝুলন্ত তার অপসারণ         মহামারীর মধ্যেই হবে একুশে গ্রন্থমেলা         বিচার বিভাগীয় তদন্ত দলের ঘটনাস্থল পরিদর্শন         ৪ অক্টোবর থেকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেন         মাদকাসক্ত পুলিশ ও কারবারিদের তালিকা হচ্ছে ৬৪ জেলায়         ফ্লাইটে সর্বোচ্চ ২৬০ ও মাঝারি এয়ারক্রাফটে ১৪০ যাত্রী নেয়া যাবে         এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী         চিনিশিল্পকে নতুন করে সাজানোর উদ্যোগ নিয়েছে এই সরকার : শিল্পমন্ত্রী         করোনায় প্রাণ গেল বিএসএমএমইউ অধ্যাপকের         করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮