মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিএসএলের উদ্বোধনী ম্যাচে তামিমের প্রতিপক্ষ মুলতান

পিএসএলের উদ্বোধনী ম্যাচে তামিমের প্রতিপক্ষ মুলতান

অনলাইন ডেস্ক ॥ পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আরেকটি জমজমাট আসর মাঠে গড়াচ্ছে আজ বৃহস্পতিবার। দেশি-বিদেশি তারকায় ঠাসা এই টুর্নামেন্টে তৃতীয় আসরের উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির মুখোমুখি হচ্ছে এবারই প্রথম খেলতে আসা মুলতান সুলতানস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় আজ রাত ১১টায়।

পেশোয়ার জালমির জন্য টুর্নামেন্টের শুরুটা বেশ ঝক্কি মাথায় নিয়েই হচ্ছে। চোটের কারণে আগেভাগেই তারা হারিয়ে বসেছে বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং পাকিস্তানি পেসার হাসান আলীকে। উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল গত পিএসএলে সর্বোচ্চ রান সংগ্রাহক হলেও সাম্প্রতিক সময়ে ফর্মে নেই।

তাই স্থানীয় খেলোয়াড় মোহাম্মদ হাফিজ আর ওয়াহাব রিয়াজের পারফরম্যান্সের দিকেই চেয়ে থাকতে হবে পেশোয়ারকে। বিদেশি কোটায় ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ দুই অলরাউন্ডার ড্যারেন স্যামি আর ডোয়াইন ব্রাভো আছেন এই দলে। তাদের সঙ্গে ওপেনিংয়ে বাংলাদেশি অলরাউন্ডার তামিম থাকায় বিদেশিদের নিয়ে তেমন ভাবতে হচ্ছে না পেশোয়ারকে। তবে সময়মতো ভিসা না পাওয়ায় এই ম্যাচে তামিম খেলতে পারবেন কি না, সেই সংশয় রয়েই গেছে।

সাকিব আল হাসানের অনুপস্থিতিতে সাব্বির রহমানকে দলে নিয়েছে পেশোয়ার। তিনিও একাদশে সুযোগ পেয়ে যেতে পারেন। সেক্ষেত্রে এক দলে দুই বাংলাদেশিকে দেখা যাবে।

এদিকে শোয়েব মালিকের নেতৃত্বাধীন মুলতান সুলতানস এবারই প্রথম খেলার সুযোগ পাচ্ছে পিএসএলে। কুমার সাঙ্গাকারা, কাইরন পোলার্ড, থিসারা পেরেরাদের নিয়ে এই দলটি হতে পারে এবারের টুর্নামেন্টের ডার্ক হর্স। স্বদেশি তিন পেসার জুনায়েদ খান, মোহাম্মদ ইরফান আর সোহেল তানভীরকে নিয়ে পেস আক্রমণও যথেষ্ট শক্তিশালী দলটির।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ