সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বি-বাড়িয়া ও আশুলিয়ায় গণপিটুনিতে দুই ডাকাত নিহত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ কসবায় গণপিটুনিতে এক অজ্ঞাত (৩৫) ডাকাতের মৃত্যু হয়েছে। বুধবার রাত তিনটায় উপজেলার চারগাছ-ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক সড়কের রাইতলা বাংতি এলাকায় ঘটনাটি ঘটে। মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, রাতে ব্রাহ্মণবাড়িয়া থেকে চারগাছ আসার সময় একটি সিএনজিকে রাইতলা বাংতি এলাকায় গতিরোধ করে একদল ডাকাত। এ সময় সিএনজিতে থাকা যাত্রীদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে এলাকাবাসী এক ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ওই বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ৮৫ ভরি স্বর্ণালঙ্কার ও ১ লাখ ৫২ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় এলাকাবাসীর গণপিটুনিতে অজ্ঞাত ডাকাত (২৫) নিহত হয়।

বৃহস্পতিবার রাত তিনটার দিকে ধামসোনা ইউনিয়নের নলামগ্রামের ব্যবসায়ী হাজী সিদ্দিকুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাতে সিদ্দিকুর রহমানের দোতলা বাড়ির কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ১০/১২ সদস্যের ডাকাত ভেতরে প্রবেশ করে সকলকে অস্ত্রের মুখে হাত-পা বেঁধে ফেলে। এরপর আলমারি ভেঙ্গে অনুমান ৮৫ ভরি স্বর্ণালঙ্কার, ১ লাখ ৫২ হাজার টাকা ও কয়েকটি মোবাইল লুট করে চলে যায়। এরপর মসজিদে মাইকিং করে ডাকাতির ঘটনাটি এলাকায় প্রচার করলে এলাকাবাসী ধাওয়া করে ডাকাত দলের এক সদস্যকে আটক করে গণধোলাই দেয়। পরে ওই ডাকাতকে ধামরাই সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট