শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাভারে চাঁদা না পেয়ে যুবলীগ নেতাকে খুন

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৬ জানুয়ারি ॥ দুই লাখ টাকা চাঁদা না পেয়ে সাভার মডেল থানাধীন বিরুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর শিকদার (২৫) ও যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক হোসেনকে (২৭) কুপিয়ে জখম করার পর চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর মারা যায়। বিরুলিয়ার দত্তপাড়া লেকপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর দত্তপাড়া এলাকার সইমুদ্দিন শিকদারের ছেলে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

জানা গেছে, ওই এলাকায় দীর্ঘদিন ধরে ইন্টারনেট ব্যবসা করে আসছিল বিরুলিয়ার ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আখতার হোসেনের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল দত্তপাড়া এলাকার সন্ত্রাসী মোশারফ করিম অপু। কিন্তু চাঁদা দিতে অস্বীকার করায় অপু বৃহস্পতিবার রাতে আখতার হোসেনের ওপর হামলা চালায়। এ সময় তার চিৎকারে জাহাঙ্গীর ও ফারুক এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এলাকাবাসী তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে জাহাঙ্গীর চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে হাসপাতালে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং মৃতদেহ মর্গে প্রেরণ করে। এ ঘটনার পর থেকে অপু পলাতক রয়েছে।

এলাকাবাসীর অভিযোগ, অপুর বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে। পুলিশ বলেছে, অপুকে আটকের চেষ্টা চলছে।

ঝুলন্ত লাশ উদ্ধার ॥ সাভারে নিজ ভাড়া বাসা থেকে রিপন মিয়া (২০) নামের এক যুবকের সিলিং ফ্যানে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে সাভার মডেল থানাধীন তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকার জনৈক জয়নাল আবেদীনের ভাড়া দেয়া বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পুলিশ মৃতদেহ মর্গে প্রেরণ করেছে। নিহত যুবক হেমায়েতপুর এলাকার একটি কারখানায় কর্মরত ছিল। যুবকের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলায়।

শীর্ষ সংবাদ:
বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         রাজশাহীতে ভারতীয় সহকারী হাই-কমিশনের ২৪ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         কলাপাড়ায় উপকূলীয় নদী সম্মেলন ২০২২ অনুষ্ঠিত         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         রাবিতে করোনার উর্ধ্বগতি, হাসপাতালে ভর্তির হার শূন্য         বিপিএল চট্রগ্রাম পর্ব ॥ টস হেরে ব্যাটিং করছে বরিশাল         রাতে একাদশে ভর্তির ফল         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাজশাহীতে করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু         চীন মিয়ানমারের ‘গৃহযুদ্ধ’ নিরসনে বিশ্বকে তৎপর হওয়ার আহ্বান জানিয়েছে