মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাভারে চাঁদা না পেয়ে যুবলীগ নেতাকে খুন

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৬ জানুয়ারি ॥ দুই লাখ টাকা চাঁদা না পেয়ে সাভার মডেল থানাধীন বিরুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর শিকদার (২৫) ও যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক হোসেনকে (২৭) কুপিয়ে জখম করার পর চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর মারা যায়। বিরুলিয়ার দত্তপাড়া লেকপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর দত্তপাড়া এলাকার সইমুদ্দিন শিকদারের ছেলে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

জানা গেছে, ওই এলাকায় দীর্ঘদিন ধরে ইন্টারনেট ব্যবসা করে আসছিল বিরুলিয়ার ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আখতার হোসেনের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল দত্তপাড়া এলাকার সন্ত্রাসী মোশারফ করিম অপু। কিন্তু চাঁদা দিতে অস্বীকার করায় অপু বৃহস্পতিবার রাতে আখতার হোসেনের ওপর হামলা চালায়। এ সময় তার চিৎকারে জাহাঙ্গীর ও ফারুক এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এলাকাবাসী তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে জাহাঙ্গীর চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে হাসপাতালে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং মৃতদেহ মর্গে প্রেরণ করে। এ ঘটনার পর থেকে অপু পলাতক রয়েছে।

এলাকাবাসীর অভিযোগ, অপুর বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে। পুলিশ বলেছে, অপুকে আটকের চেষ্টা চলছে।

ঝুলন্ত লাশ উদ্ধার ॥ সাভারে নিজ ভাড়া বাসা থেকে রিপন মিয়া (২০) নামের এক যুবকের সিলিং ফ্যানে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে সাভার মডেল থানাধীন তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকার জনৈক জয়নাল আবেদীনের ভাড়া দেয়া বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পুলিশ মৃতদেহ মর্গে প্রেরণ করেছে। নিহত যুবক হেমায়েতপুর এলাকার একটি কারখানায় কর্মরত ছিল। যুবকের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলায়।

শীর্ষ সংবাদ:
পদত্যাগ করছেন প্রতিমন্ত্রী মুরাদ         প্রতিমন্ত্রী ডা. মুরাদের বিতর্কিত অডিও সরাতে হাইকোর্টের নির্দেশ         বর্ণাঢ্য আয়োজনে শেরপুর মুক্ত দিবস পালিত         মুরাদের সঙ্গে আপত্তিকর ফোনালাপ নিয়ে মুখ খুলেছেন মাহিয়া মাহি         ঢাকা ছেড়ে কোথায় পালালেন ডা. মুরাদ?         বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ, ছবি ভাইরাল         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির উদগীরণে মৃতের সংখ্যা বেড়ে ২২         ‘লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক’         আজ নালিতাবাড়ী পাক হানাদার মুক্ত দিবস         বাংলাদেশ-ভারত সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছেছে ॥ স্পিকার         ভারতের জয়পুরে ৯ জনের দেহে ওমিক্রন শনাক্ত         ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলা         বৃষ্টি থেমেছে, মিরপুর টেস্টের চতুর্থ দিনের খেলা শুরুর সম্ভাবনা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ২৮০ জন         শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস