বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৌদিতে মা ও দুই ছেলে নিহত ॥ ব্রাহ্মণবাড়িয়ায় আহাজারি

  • সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ সৌদি সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী এক পরিবারের মা ও দুই ছেলে নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার মধ্যরাতে ওমরাহ্ হজ পালন করে পবিত্র নগরী মক্কা থেকে মদিনা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, তানিয়া হোসেন (৩৫), তার দুই ছেলে ইউসা হোসেন (৭) এবং আযান হোসেন (৩)। এরা ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মুন্সেফপাড়া মহল্লার ‘ইন্দ্রপুরী’ নামের বাড়িতে থাকতেন। দুর্ঘটনায় নিহতের সংবাদ পাওয়ার পর থেকেই তানিয়ার বাড়িতে চলছে আহাজারি। ২৭ ডিসেম্বর স্ত্রী-সন্তান নিয়ে ওমরাহ্ হজ পালনের জন্য সৌদি আরব যান নিলয়। হজ পালন শেষে বৃহস্পতিবার দিবাগত রাতে মক্কা থেকে মদিনা যাওয়ার পথে তাদের বহনকারী প্রাইভেটকারটি খাদে পড়ে যায়। এ ঘটনায় তানিয়া ও তার দুই ছেলে ইউসা এবং আযান মারা যান। তানিয়ার স্বামী নিলয় সেখানকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্বামী-সন্তানদের নিয়ে ইতালিতে বসবাসকারী তানিয়া আজ দেশে ফেরার কথা ছিল।

চট্টগ্রামে অস্ত্রসহ তিন সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর লালদীঘি পাড় এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে নগরীর পুরাতন গীর্জা রোডের পূবালী ব্যাংক ও হোটেল আল ফালাহ’র সামনে থেকে গোয়েন্দা পুলিশ এ তিনজনকে গ্রেফতার করে।

সিএমপি সূত্র জানায়, গ্রেফতার তিনজনের নাম তারেক উদ্দিন ওরফে এহসান (৩৩), আবদুল মান্নান (৩৫) এবং পলাশ দে (৩১)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি পাইপ গান, ৬ রাউন্ড কার্তুজ এবং একটি ধারালো ছোরা। গ্রেফতার এ তিনজনই জিজ্ঞাসাবাদে নগরীর বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন