সোমবার ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৌদিতে মা ও দুই ছেলে নিহত ॥ ব্রাহ্মণবাড়িয়ায় আহাজারি

  • সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ সৌদি সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী এক পরিবারের মা ও দুই ছেলে নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার মধ্যরাতে ওমরাহ্ হজ পালন করে পবিত্র নগরী মক্কা থেকে মদিনা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, তানিয়া হোসেন (৩৫), তার দুই ছেলে ইউসা হোসেন (৭) এবং আযান হোসেন (৩)। এরা ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মুন্সেফপাড়া মহল্লার ‘ইন্দ্রপুরী’ নামের বাড়িতে থাকতেন। দুর্ঘটনায় নিহতের সংবাদ পাওয়ার পর থেকেই তানিয়ার বাড়িতে চলছে আহাজারি। ২৭ ডিসেম্বর স্ত্রী-সন্তান নিয়ে ওমরাহ্ হজ পালনের জন্য সৌদি আরব যান নিলয়। হজ পালন শেষে বৃহস্পতিবার দিবাগত রাতে মক্কা থেকে মদিনা যাওয়ার পথে তাদের বহনকারী প্রাইভেটকারটি খাদে পড়ে যায়। এ ঘটনায় তানিয়া ও তার দুই ছেলে ইউসা এবং আযান মারা যান। তানিয়ার স্বামী নিলয় সেখানকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্বামী-সন্তানদের নিয়ে ইতালিতে বসবাসকারী তানিয়া আজ দেশে ফেরার কথা ছিল।

চট্টগ্রামে অস্ত্রসহ তিন সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর লালদীঘি পাড় এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে নগরীর পুরাতন গীর্জা রোডের পূবালী ব্যাংক ও হোটেল আল ফালাহ’র সামনে থেকে গোয়েন্দা পুলিশ এ তিনজনকে গ্রেফতার করে।

সিএমপি সূত্র জানায়, গ্রেফতার তিনজনের নাম তারেক উদ্দিন ওরফে এহসান (৩৩), আবদুল মান্নান (৩৫) এবং পলাশ দে (৩১)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি পাইপ গান, ৬ রাউন্ড কার্তুজ এবং একটি ধারালো ছোরা। গ্রেফতার এ তিনজনই জিজ্ঞাসাবাদে নগরীর বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবে রূপদান করে চলেছেন         স্বাধীনতাবিরোধী শক্তি এখনও নানা ষড়যন্ত্র করছে ॥ কৃষিমন্ত্রী         সিরিজ বৈঠকের নামে ‘সিরিজ ষড়যন্ত্র’ করছে বিএনপি ॥ কাদের         কাল থেকে শাহজালালে যাত্রীদের করোনা টেস্ট শুরু         সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে অস্তিত্বহীন প্রতিষ্ঠানে ঋণ দেয়ার অভিযোগ         খালি চোখে গ্রহাণু দেখবে ২০০ কোটি মানুষ         আফগান জঙ্গীদের বিরুদ্ধে হামলা চালাবে যুক্তরাষ্ট্র         দেড় বছর পর খুলল ঢাবি গ্রন্থাগার         পাঠ্যবইয়ে বঙ্গবন্ধুকে নিয়ে তথ্যবিভ্রাট, হাইকোর্টের রুল         পর্যটক আকর্ষণে ভিসা প্রক্রিয়া সহজ করার উদ্যোগ         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২১         সোমবার এসএসসি পরীক্ষার রুটিন প্রকাশ         প্রধানমন্ত্রীর জন্মদিনে আবারও টিকা ক্যাম্পেইন শুরু         দূষিত সমাজ ব্যবস্থার কারণে নদী দখল হয়েছে : নৌ প্রতিমন্ত্রী         ৫ দিনে পণ্য না পেলে অভিযোগ করা যাবে ভোক্তা অধিকারে         ফাইজারের আরও ২৫ লাখ টিকা আসছে সোমবার         ২৪ ঘণ্টায় হাসপাতালে আরও ২৪২ ডেঙ্গুরোগী         ‘ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে ঢেলে সাজানোয় সক্ষমতা বেড়েছে’         সব ই-কমার্স বন্ধ করে দেওয়া ঠিক হবে না : বাণিজ্যমন্ত্রী         বঙ্গবন্ধুকে নিয়ে ভুল তথ্য॥ এনসিটিবির চেয়ারম্যানকে হাইকোর্টে তলব