রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৌদিতে মা ও দুই ছেলে নিহত ॥ ব্রাহ্মণবাড়িয়ায় আহাজারি

  • সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ সৌদি সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী এক পরিবারের মা ও দুই ছেলে নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার মধ্যরাতে ওমরাহ্ হজ পালন করে পবিত্র নগরী মক্কা থেকে মদিনা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, তানিয়া হোসেন (৩৫), তার দুই ছেলে ইউসা হোসেন (৭) এবং আযান হোসেন (৩)। এরা ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মুন্সেফপাড়া মহল্লার ‘ইন্দ্রপুরী’ নামের বাড়িতে থাকতেন। দুর্ঘটনায় নিহতের সংবাদ পাওয়ার পর থেকেই তানিয়ার বাড়িতে চলছে আহাজারি। ২৭ ডিসেম্বর স্ত্রী-সন্তান নিয়ে ওমরাহ্ হজ পালনের জন্য সৌদি আরব যান নিলয়। হজ পালন শেষে বৃহস্পতিবার দিবাগত রাতে মক্কা থেকে মদিনা যাওয়ার পথে তাদের বহনকারী প্রাইভেটকারটি খাদে পড়ে যায়। এ ঘটনায় তানিয়া ও তার দুই ছেলে ইউসা এবং আযান মারা যান। তানিয়ার স্বামী নিলয় সেখানকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্বামী-সন্তানদের নিয়ে ইতালিতে বসবাসকারী তানিয়া আজ দেশে ফেরার কথা ছিল।

চট্টগ্রামে অস্ত্রসহ তিন সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর লালদীঘি পাড় এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে নগরীর পুরাতন গীর্জা রোডের পূবালী ব্যাংক ও হোটেল আল ফালাহ’র সামনে থেকে গোয়েন্দা পুলিশ এ তিনজনকে গ্রেফতার করে।

সিএমপি সূত্র জানায়, গ্রেফতার তিনজনের নাম তারেক উদ্দিন ওরফে এহসান (৩৩), আবদুল মান্নান (৩৫) এবং পলাশ দে (৩১)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি পাইপ গান, ৬ রাউন্ড কার্তুজ এবং একটি ধারালো ছোরা। গ্রেফতার এ তিনজনই জিজ্ঞাসাবাদে নগরীর বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত