বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার সরকার আবার ক্ষমতায় আনতে হবে ॥ সোহাগ

উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার সরকার আবার ক্ষমতায় আনতে হবে ॥ সোহাগ

স্টাফ রিপোর্টার ॥ দেশের যে উন্নয়ন হয়েছে তা ধরে রাখতে হলে ২০২১ সালের মধ্যে মধ্যম এবং ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্র গড়ার যে ভিশন তা বাস্তবায়নের জন্য আবারো শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। শনিবার বাঞ্ছারামপুর উপজেলার, পৌর ও কলেজ ছাত্রলীগের সম্মেলনের বক্তব্যে এই আহ্বান জানান। সোহাগ বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে অথচ এ উন্নয়ন বিএনপির সহ্য হয়না। তারা মানুষ হত্যা করে, পুড়িয়ে মারে। বিএনপি নেত্রী ও তার কুপুত্র তারেক জিয়া যে দুর্নীতি করেছে তার উপযুক্ত জবাব আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে জনগন দিবে।

তিনি আরো বলেন, ছাত্র রাজনীতির পাশাপাশি ভালোভাবে লেখাপড়াও করতে হবে। এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন। দেশরত্ন শেখ হাসিনা ও ছাত্রলীগের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দিতে প্রতিটি নেতাককর্মীকে সজাগ থাকার আহ্বান জানান। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সাবেক প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম। এছাড়াও সম্মেলনে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ ২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলার সভাপতি মো. সিরাজুল ইসলাম, যুব লীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, উপজেলার চেয়ারম্যান মো. নুরুল ইসলামসহ প্রমুখ। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ব্রাক্ষ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ ও প্রধার বক্তা জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাসেল মিয়া। এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আলামিন, মনির হোসেন, উপ সাংস্কৃতিক সম্পাদক শাহিন আলম, আন্তর্জাতিক সম্পাদক ইমরান খান, কুয়েত শাখার সভাপতি মনির হোসেন তুষার, সহ সম্পাদক মিল্টনসহ বাঞ্ছারামপুর উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         নেত্রকোনায় ট্রলার ডুবে ১৭ যাত্রী নিহত         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪         শেখ কামালের বহুমুখী প্রতিভা বিকশিত হয়ে সব অঙ্গনে ভূমিকা রাখতে পারতো ॥ প্রধানমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে ১০০ ছাড়িয়েছে নিহতের সংখ্যা, আহত ৪ হাজারের বেশি মানুষ         বৈরুতে বাংলাদেশ দূতাবাসের হেল্পলাইন চালু         দেশ বিরোধী চক্র জাতির পিতার পরিবার নিয়ে ভ্রান্ত চিত্র আঁকার অপচেষ্টা করেছে ॥ সেতুমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে দুই বাংলাদেশি নিহত         ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা         সৌদিতে আটকেপড়াদের ফেরাতে বিশেষ ফ্লাইট         টিকটকে অশালীন ভিডিও বন্ধে নোটিশ         বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ        
//--BID Records