রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রিসিভার লাগানো মোবাইল নিয়ে সংসদে মন্ত্রী!

মোবাইল ফোনের বিকল্প হিসেবে এখন কোন কিছুকেই ভাবার সুযোগ নেই। তবে এই যন্ত্রটি যদি হয় কারও অস্বস্তির কারণ! হ্যাঁ, সেটাকেও টপকে যাওয়ার ব্যাপার রয়েছে। তারই যেন এক চিত্র দেখা গেল ভারতে। মোবাইল রেডিয়েশন ছড়ায়। বেশিক্ষণ মোবাইলে কথা বললে ক্যান্সার হতে পারে বলে গবেষণায় তথ্য পাওয়া গেছে। কিন্তু মোবাইল ছাড়া যে জীবন অচল। তাই অভিনব পরিকল্পনা ফেঁদে ফেললেন দেশটির কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়নমন্ত্রী প্রকাশ জাওড়েকর। কিছুদিন আগ পর্যন্ত কেন্দ্রীয় পরিবেশমন্ত্রী ছিলেন তিনি। শুক্রবার সংসদে ঢোকার আগে জাওড়েকরকে দেখে চমকে যান সকলে। লাল রঙের মোবাইলের সঙ্গে বেগুনি রঙের ওটা কী লাগানো?হাসতে হাসতে মন্ত্রীই জানালেন, ওটা ল্যান্ডফোনের রিসিভার।

খবরে বলা হয়েছে এখন পর্যন্ত ভারতে এমনটা কেউ দেখেনি। লাঙল গিয়ে ট্রাক্টর এসেছে। গ্রামাঞ্চলে লাঙল কিন্তু উঠে যায়নি। তবে মোবাইল আসার পরে রিসিভারের যুগ শেষ হয়ে গেছে বলে মনে করা হয়েছিল। জাওড়েকরের হাত ধরে ফিরল মোবাইল রিসিভার।

রিসিভার কানে জাওড়েকরের সেই ছবি মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। -আজকাল অবলম্বনে

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল