মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নরসিংদী ও বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ বেলাবতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার দড়িকান্দি নামক স্থানে শুক্রবার সকাল সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে। নিহতদের একজন ট্রাকের চালক সাদ্দাম হোসেন (৩৭) ও অপরজন অজ্ঞাতনামা চালকের সহকারী।

জানা গেছে, ঢাকা থেকে ভৈরবগামী মালবাহী একটি ট্রাক উল্লেখিত স্থানে পৌঁছলে চাকা ফেটে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী যাতায়াত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রাকটি দুমড়েমুচেড়ে যায় । ভেতরে আটকা পড়েন ট্রাক চালক ও সহকারী। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করলেও ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এসময় আহত হয়েছেন বাসের ৫ যাত্রী।

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, যাত্রীবাহী বাস ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন নিহত হয়েছে। সংঘর্ষের ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে বরিশাল-বানারীপাড়া সড়কের নরউত্তমপুর এলাকায়।

নিহত নারী যাত্রী নুপুর বেগম (৩২) বানারীপাড়া উপজেলার রায়েরহাট এলাকার রফিকুল হকের স্ত্রী এবং ফাতেমা বেগম (৩৫) ঝালকাঠি জেলার গাভা রামচন্দ্রপুর উপজেলার জহিরুল ইসলামের স্ত্রী। গুরুতর আহত হামিম (৬) নিহত ফাতেমা বেগমের শিশুপুত্র ও মাহেন্দ্র চালক রুহুল আমিনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন দুপুরে মাহেন্দ্র চালক রুহুল আমিন গাইনের (২০) মৃত্যু হয়

নিহত রুহুল আমিন এয়ারপোর্ট থানার মাধবপাশা এলাকার রফিক গাইনের পুত্র। অপরদিকে গুরুতর আহত আবু বক্কর হামিমকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার বিকেলে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         ইউক্রেন বিষয়ে পশ্চিমা নেতাদের সঙ্গে আলোচনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর         প্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় দৈনিক সংক্রমণ ৮ হাজার ছাড়িয়েছে         ভারতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         রাজশাহীতে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্তের হার ৫৫.৭৮%         ক্যামেরুনের স্টেডিয়ামে খেলা চলাকালে হুড়োহুড়িতে ছয় দর্শকের মৃত্যু         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         ইন্দোনেশিয়ায় জাতিগত সংঘাতে ১৯ জন নিহত         কমতে পারে রাতের তাপমাত্রা         আজ বাংলাদেশ-রাশিয়া সম্পর্কের ৫০ বছর         আগুন যেন অপ্রতিরোধ্য ॥ একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে         শাবি ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলন অব্যাহত         উলন বিদ্যুত উপকেন্দ্র পুড়ে ছাই         ইসি গঠনের বিলে দুই পরিবর্তনের সুপারিশ