শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুয়াশায় শাহজালালে কয়েক ফ্লাইটের ওঠানামা বিলম্বিত

স্টাফ রিপোর্টার ॥ মৌসুমের প্রথম ঘন কুয়াশার কারণে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে বেশ কয়েকটি ফ্লাইটের স্বাভাবিক ওঠানামা সাময়িকভাবে বিঘিœত হয়েছে। ভোর ৬টা থেকে সকাল ৮টা পর্যন্ত এমন দুরাবস্থা চলে।

সিভিল এভিয়েশন জানিয়েছে, বুধবার সকাল থেকে একাধিক ফ্লাইট ঢাকার আকাশে বার বার চক্কর দিয়ে অবতরণে ব্যর্থ হয়। ঠিক তেমনিভাবে ব্যাহত হয় উড্ডয়নও। শারজাহ থেকে আসা এয়ার এ্যারাবিয়ার ফ্লাইট ঢাকায় নামতে না পেরে কলকাতায় চলে যায়। একইভাবে সিঙ্গাপুর থেকে রওনা হওয়া ইউএস-বাংলার একটি ফ্লাইট অবতরণ করে চট্টগ্রামে। কাতার এয়ারওয়েজের দোহা টু ঢাকার ফ্লাইট কিউআর৬৪০ অনেকটা সময় ধরে আকাশে চক্কর দিয়ে সঠিক সময়ে অবতরণ করতে পারেনি। বাহরাইনের রাষ্ট্রীয় উড়োজাহাজ সংস্থা গালফ এয়ারের জিএফ২৪৮ ফ্লাইটটিকেও আকাশে চক্কর দিতে হয়। এমিরেট্স এয়ারলাইন্সেরও একটি ফ্লাইট একই অবস্থার শিকার হয়। মৌসুমের প্রথম কুয়াশায় এমন বিপর্যস্ত অবস্থার বিষয়ে সিভিল এভিয়েশনের ডিউটিরত সিকিউরিটি অফিসার মোঃ ফরিদ উদ্দিন বলেন, সকাল সাড়ে ৬টা থেকে সব ফ্লাইট ওঠা-নামা বন্ধ ঘোষণা করা হয়। রোদ ওঠার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। বুধবার হঠাৎই কুয়াশার প্রকোপ বেড়ে যাওয়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়।

ময়মনসিংহে অস্ত্র কারখানার সন্ধান পিস্তল গুলি উদ্ধার আটক ২

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ শহরের নাসিরাবাদ কলেজ সংলগ্ন আকুয়া মিলনবাগ এলাকার মাইনুদ্দিনের বাসায় অভিযান চালিয়ে ৪টি পিস্তল, ৭ রাউন্ড পিস্তলের গুলি, বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জামসহ সোহেল ও আরমান নামে দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার দুপুরে র‌্যাব কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এই তথ্য জানান র‌্যাবের অধিনায়ক শরিফুল ইসলাম।

সাংবাদিক সম্মেলনে বলা হয়, মিলনবাগের মাইনুদ্দিনের বাসায় কারখানা গড়ে তোলে পিস্তলসহ দেশীয় অস্ত্র তৈরি করা হচ্ছিল। এই অস্ত্র ময়মনসিংহসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করার কথা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে গ্রেফতার হওয়া সোহেল। র‌্যাব কমান্ডার আরও জানান, সোহেল অস্ত্র ব্যবসায়ী নুর উদ্দিনের সহযোগী হিসেবে এই অস্ত্র তৈরির কারিগরের দায়িত্ব পালন করে আসছিল। অভিযানের সময় মিলনবাগ এলাকা থেকে বাসার মালিক মাইনুদ্দিনের পুত্র আরমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করার কথা জানান র‌্যাব অধিনায়ক।

শীর্ষ সংবাদ:
আগামী ১৪ জুলাই বগুড়া-১, যশোর-৬ আসনে উপ-নির্বাচন         রাজধানীতে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা         জমি ও ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ফি কমিয়েছে সরকার         ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         দেশে করোনা ভাইরাসে মৃত্যু ২ হাজার ছুঁইছুঁই, নতুন আক্রান্ত ৩২৮৮         ঈদের আগেই শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান কাদেরের         এক কোটি ৬৮ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সরকার         বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         মুগদা হাসপাতালে মারধরের ঘটনায় দুই আনসার প্রত্যাহার         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাস্টেক্স         গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসের দুই নারী শ্রমিক নিহত         করোনা ভাইরাসে পিআরএলে থাকা যুগ্মসচিবের মৃত্যু         লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুই চালক নিহত         করোনা ভাইরাস পরীক্ষার ফি তুলে দেওয়ার দাবি বিএনপির         চট্টগ্রামের কনস্টেবল জাহেদ করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন         করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন খালেদার উপদেষ্টা এম এ হক         বিশ্বজুড়ে করোনাভাইরাসে পাঁচ লাখ ২৬ হাজার ৪১৬ জনের মৃত্যু হয়েছে        
//--BID Records