শনিবার ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে ঘের নিয়ে সংঘর্ষে পাহারাদার খুন ॥ আহত ৮

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ২৯ নবেম্বর ॥ সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের তপনবাগ গ্রামে দুই পক্ষের সংঘর্ষে আব্দুর রহমান (৬৫) নিহত হয়েছেন। মাছের ঘের ইজারা দেয়াকে কেন্দ্র করে বুধবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের আটজন আহত হয়েছেন। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে। পুলিশ ও এলাকাবাসী জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে তপনবাগ গ্রামে সাড়ে আট একরের একটি ঘের সীতারামপুর মৎস্যজীবী সমবায় সমিতির নামে তিন বছর মেয়াদী ইজারা দেয়া হয়। এ ঘেরে তপনবাগ গ্রামের পঙ্কজ কুমার রায় এবং সদর উপজেলা যুবলীগের সভাপতি মাহফুজুর রহমানসহ কয়েকজন ভাগে মাছ চাষ করে আসছেন। ঘেরটি দেখাশোনা করেন তপনবাগের আব্দুর রহমান। তবে, ঘেরের মালিকানা দাবি করে আসছিলেন একই গ্রামের আব্দুল আজিজের ছেলে গোলাম রসুল মোল্লা। তিনি জানান, সম্প্রতি উচ্চ আদালতের মাধ্যমে তার পক্ষে রায় হওয়ায় বুধবার ভোরে লোকজন নিয়ে ঘেরে মাছ ধরতে যান। এ সময় ঘের পাহারাদার আব্দুর রহমান বাধা দিলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

যুবলীগ নেতা মাহফুজুর রহমান জানান, গোলাম রসুল ও তার লোকজন ঘেরে মাছ ধরতে গেলে পাহারাদার আব্দুর রহমান বাধা দিলে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় আহত তপনবাগ গ্রামের ফজল করিম (৬০), ইব্রাহিম (২৫), পারুল বেগম (৪০), মুক্তার হোসেন (৩২), সাত্তার (২৭), দেলোয়ার (৩২), রাজু (২৮) ও গোলাম রসুলকে (৩৫) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         ‘আফগানিস্তানের বিনির্মাণ ও ভবিষ্যত দেশটির জনগনের হাতে’         ফ্রান্সের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক হতে সময় লাগবে ॥ মার্কিন পররাষ্ট্রমন্ত্রী         কোভিডমুক্ত বিশ্ব গড়তে সার্বজনীন ও সাশ্রয়ী টিকা দাবি প্রধানমন্ত্রীর         শ্রমিক সংকট যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে, ইউরোপ জুড়ে জ্বালানির অভাব         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রীর বই         পটুয়াখালীতে তাবলীগ জামাতের সদস্যদের চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুট         মুক্তি পেয়েছেন কানাডায় আটক থাকা চীনের হুয়াওয়ের কর্মকর্তা মেং ওয়ানঝু         সমৃদ্ধ বিশ্ব গড়তে হবে ॥ জাতিসংঘে বাংলায় ভাষণে প্রধানমন্ত্রীর আহ্বান         সভাপতি নিজ আসন ছেড়ে এসে স্বাগত জানান বঙ্গবন্ধুকে         শেখ হাসিনার প্রশংসায় গুতেরেস         বিএনপির লক্ষ্য নিজেদের উন্নয়ন ॥ সেতুমন্ত্রী         কমিউটার ট্রেনে ডাকাতের হামলায় দুই যাত্রী নিহত, মাল লুট         চার শিক্ষা প্রতিষ্ঠানে ১৩ শিক্ষার্থী ও ৯ শিক্ষক করোনা আক্রান্ত         বাংলাদেশ ও ভারতের জঙ্গীরা সংগঠিত হচ্ছে         সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ১০         এ বছর আন্দোলনে যাচ্ছে না বিএনপি         সিআরবিতে হাসপাতালের বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী         স্কুলে এসে করোনা আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি : শিক্ষা উপমন্ত্রী