সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অনিশ্চয়তার ভেলায় কাকা

স্পোর্টস রিপোর্টার ॥ খেলোয়াড়ী জীবনের ভবিষ্যত নিয়ে এখনও অনিশ্চয়তার মধ্যে রয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার কাকা। এদিকে মাঠ ছেড়ে পরিচালক পদের দায়িত্ব নেয়ার জন্য কাকাকে প্রস্তাব দিয়েছে এসি মিলান। গত অক্টোবরে ৩৫ বছর বয়সী এই ফুটবল তারকা ঘোষণা দিয়েছেন, আগামী মাসে ওরলান্ডো সিটির সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলে তিনি সেখান থেকে চলে যাবেন।

তার এখন খেলা চালিয়ে যাওয়ার খুব একটা ইচ্ছে নেই। বৃহস্পতিবার ইউরোপা লীগের ম্যাচ দেখতে অতিথি হিসেবে সানসিরো সফর করতে গিয়েছিলেন কাকা। সেখানেই ক্লাবটির পরিচালনা পর্ষদের অংশ হবার জন্য প্রস্তাব দেয়া হয় কাকাকে। তবে ২০০২ সালের বিশ্বকাপ শিরোপা জয়ী এই তারকা এ বিষয়ে এখনও কোন প্রতিশ্রুতি দেননি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে কাকা বলেন, ‘আমি এখনও নিশ্চিত হতে পারছি না খেলা চালিয়ে যাব না-কি ছেড়ে দেব। বিষয়টি নিয়ে আমি মিলানের প্রধান নির্বাহী মার্কো ফেসনের সঙ্গে কথা বলব। তারা বলেছেন মিলানের পরিচালক হবার সুযোগ রয়েছে আমার। এ সুযোগ শুধু আমার জন্য। খেলা শেষে আমি ড্রেসিংরুমেও গিয়েছিলাম। ম্যাচে অসাধারণ জয় পেয়েছে স্বাগতিক দল। আমি নিশ্চিত এজন্য রোজেনারি সমর্থকরা দারুণ খুশি।’ এর আগে ম্যাচের শুরুর সময় খেলোয়াড়দের সঙ্গে মাঠে মার্চপাস্টে যোগ দেয়ার সময় কাকাকে বিরোচিত সম্মান প্রদান করা হয়।

শীর্ষ সংবাদ:
তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সঠিকতা যাচাইয়ের অনুরোধ         নাইজেরিয়ায় অবৈধ তেল শোধনাগারে বিস্ফোরণ ॥ শিশুসহ নিহত ২৫         রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         ৮২ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন         মেজর সিনহা হত্যা ঘটনায় সাক্ষী গ্রহণ শুরু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         ২২ দিন পর আবারও শুরু হচ্ছে ইলিশ ধরা         তিনদিনের মধ্যে দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাত বাড়তে পারে         প্রথম ঘণ্টার পতনে ডিএসই সূচক ৭ হাজারের নিচে         মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু         ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান         রাজধানীতে ইয়াবাসহ আটক ৫৯, মামলা ৫১         ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         সুদানের প্রধানমন্ত্রী আবদুল্লাহ হামদুককে গৃহবন্দী         ক্যালিফোর্নিয়া বিপর্যস্ত ঝড়-বন্যা-ভূমিধসে (ডিডিও)         সৌদি জোটের দাবি ইয়েমেনে অন্তত ২৬০ বিদ্রোহী নিহত         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল