শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শনিবার মাঠে ফিরছেন মুস্তাফিজ!

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান খেলার জন্য ফিট। এখন রাজশাহী কিংসের টিম ম্যানেজমেন্ট চাইলেই মুস্তাফিজ মাঠে নেমে যাবেন। সেটি শনিবারই হয়ে যেতে পারে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচেই দেখা যেতে পারে রাজশাহী কিংসের মুস্তাফিজকে।

বৃহস্পতিবার চট্টগ্রামে বোলিংও করেন মুস্তাফিজ। ৫ ওভার বল করেন। তাতেই সবাই মুস্তাফিজের ফেরা নিয়ে আশাবাদী হয়ে উঠেছেন। মুস্তাফিজও ফেরার জন্য আত্মবিশ্বাসী। এখন দেখা যাক, শেষ পর্যন্ত মাঠে মুস্তাফিজকে আবার বোলিং করতে দেখা যায় কিনা।

দক্ষিণ আফ্রিকা সফরে দুটি টেস্ট খেলেন। এরপর ওয়ানডে সিরিজের আগে গোড়ালির ইনজুরিতে পড়েন। দক্ষিণ আফ্রিকা সফরই তার শেষ হয়ে যায়। এরপরও তাকে দলে রাখা হয়েছিল। যদি টি২০ সিরিজে খেলানো যায়। কিন্তু অবস্থা বেগতিক দেখে মুস্তাফিজকে দেশেই ফিরিয়ে আনা হয়। এরপর দেশে এসে পুনর্বাসন প্রক্রিয়ায় থাকেন মুস্তাফিজ। একমাস পুনর্বাসন প্রক্রিয়ায় থাকার পর এখন ফিট মুস্তাফিজ। সিলেট ও ঢাকাপর্বের বিপিএলের খেলাগুলোতে না থাকতে পারলেও চট্টগ্রামে শুরু থেকে রাজশাহীর হয়ে খেলার আশা করছেন।

শুরুতে আইকন ক্রিকেটারই ছিলেন মুস্তাফিজ। বরিশাল বুলসের আইকন ক্রিকেটার হিসেবে মুস্তাফিজকে রাখা হয়েছিল। কিন্তু বরিশাল দলটিই বিপিএল থেকে বাদ পড়ায় আর আইকন থাকেননি মুস্তাফিজ। তবে দেশের ক্রিকেটারদের মধ্যে ‘প্লেয়ার্স বাই চয়েজে’ সবচেয়ে দামি ক্রিকেটারই হয়ে থাকেন। রাজশাহী কিংস মুস্তাফিজকে দলে ভেড়ায়। বিপিএলের শুরু থেকেই রাজশাহীর ক্যাম্পেই আছেন মুস্তাফিজ। কিন্তু দল ৭ ম্যাচ খেললেও তার থাকা হয়নি চোটের কারণে। বৃহস্পতিবার তার ভক্তদের সুসংবাদ দেয়া হলো। আগামী শনিবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষেই ফিরছেন তিনি।

বৃহস্পতিবার অনুশীলন শেষে ফিটনেসের বিষয়টি নিয়ে মুস্তাফিজ বলেন, ‘কোন সমস্যা নেই। সবকিছু ঠিকঠাক। সামনের ম্যাচেই থাকব আশাকরি। ৫ ওভারের মতো পুরো ছন্দে বোলিং করেছি।’

খেলা টি২০। চার ওভার বল করা লাগে। মুস্তাফিজ ৫ ওভার পুরোপুরি ছন্দে বোলিং করেন। তাতে বোঝাই যাচ্ছে শনিবারই মুস্তাফিজকে বল হাতে দেখা যাবে। তবে রাজশাহীর ফিজিও বায়েজীদ ইসলাম সরাসরি মুস্তাফিজের খেলার বিষয়ে কিছু বলেননি। বলেছেন, ‘আমরা ওর পুনর্বাসনের পুরো কাজটা শেষ করেছি। আজকে (বৃহস্পতিবার) নিয়ে চার সেশন ধরে মুস্তাফিজ কোন অভিযোগ ছাড়াই পূর্ণ গতিতে বল করছে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records