মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যাননি খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার ॥ এবারও সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যাননি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। মঙ্গলবার সেনাকুঞ্জে সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাবেক প্রধানমন্ত্রী হিসেবে তাকে এ অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হলেও তিনি গত ক’বছরের মতো এবারও যাননি।

জানা যায়, এবার বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যেতে চেয়েছিলেন। এজন্য দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নিয়ে তিনি সেখানে যাওয়ার জন্য প্রস্তুতিও নিয়েছিলেন। কিন্তু সেনাকুঞ্জের উদ্দেশে রওনা দেয়ার আগেই কোন এক জায়গা থেকে ফোন পেয়ে তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেন। আর এ কারণেই যেতে চেয়েও শেষ পর্যন্ত তিনি সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যাননি।

উল্লেখ্য, দশম জাতীয় সংসদ নির্বাচনের পর থেকেই তিনি সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না। এর আগে প্রধানমন্ত্রী ও বিরোধী দলের নেতা থাকা অবস্থায় তিনি প্রতিবছরই সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যেতেন। তবে অভিজ্ঞ মহল মনে করছে দাওয়াত পেয়েও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে না যাওয়া ঠিক নয়। বরং তিনি অনুষ্ঠানে গেলে ভাল হতো।

শীর্ষ সংবাদ:
বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         অপুষ্টির বিচারে আফ্রিকার চেয়েও খারাপ অবস্থা এশিয়ার         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         হংকংয়ে গণপরিবহনে মাস্ক না পরলে ৫ হাজার হংকং ডলার জরিমানা         সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট        
//--BID Records