বৃহস্পতিবার ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মার্সেল ফুটবলের চ্যাম্পিয়ন ট্রফি বুঝে পেল বসুন্ধরা কিংস

স্পোর্টস রিপোর্টার ॥ কমলাপুর স্টেডিয়ামে শনিবার শেষ হলো ‘মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লীগ ফুটবলে’র অষ্টাদশ এবং শেষ রাউন্ডের খেলা। সমাপনী দিনের খেলায় নোফেল স্পোর্টিং ক্লাব ২-২ গোলে ড্র করে টিএ্যান্ডটি ক্লাব মতিঝিলের সঙ্গে। নোফেলের আরিফুল ইসলাম ৩৭ ও ৬২ মিনিটে এবং টিএ্যান্ডটির সাব্বির হোসেন ৮ ও ৭৭ মিনিটে জোড়া গোল করেন। ১৮ ম্যাচে এটা নোফেলের অষ্টম ড্র। ৩২ পয়েন্ট নিয়ে লীগ শেষ করা নোফেলের অবশ্য অনেক আগেই রানার্সআপ হওয়াটা নিশ্চিত হয়ে গিয়েছিল। পক্ষান্তরে সমান ম্যাচে এটা টিএ্যান্ডটির দশম ড্র। ২৫ পয়েন্ট নিয়ে তারা আছে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে। ৩৫ পয়েন্ট নিয়ে আগেই শিরোপা নিশ্চিত করেছিল বসুন্ধরা কিংস। টেবিলের তলানিতে (দশম) কারওয়ান প্রগতি সংঘ। ৯ পয়েন্ট তাদের। ফলে এই লীগ থেকে অবনমিত হলো তারা। এছাড়া তৃতীয় থেকে নবম হয়েছে (পঞ্চম স্থান বাদে) যথাক্রমে ভিক্টোরিয়া (২৬ পয়েন্ট), ফকিরেরপুল (২৫), বারিধারা (২৪), পুলিশ (২২), ফেনী সকার (২০) এবং অগ্রণী ব্যাংক (১৮)।

শনিবার খেলা শেষে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে চ্যাম্পিয়ন বসুন্ধরা, রানার্সআপ নোফেল, ফেয়ার প্লে’র অধিকারী কারওয়ান বাজার দলকে পুরস্কৃত করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিনিয়র সহ-সভাপতি এবং পেশাদার লীগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী এবং ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি