বুধবার ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জোট সরকারের আমলে এই দেশে উন্নয়ন হয় নাই ॥ শিল্পমন্ত্রী

জোট সরকারের আমলে এই দেশে উন্নয়ন হয় নাই ॥ শিল্পমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন দলের সবচেয়ে বড় শক্তিশালী সংগঠন হচ্ছে ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগ। আওয়ামী লীগ একটি বড় সংগঠন সে কারনেই আওয়ামী দলকে শক্তিশালী করার জন্য কমিটি গুলিকে গুরুত্ব দেয়া হচ্ছে। জোট সরকারের আমলে এই এই দেশে উন্নয়ন হয় নাই, মানুষ হত্যা, আওয়ামী লীগ নেতা কর্মীদের উপর দমন পীড়ন এবং জঙ্গি সন্ত্রাসবাদের আমদানি করা হয়েছে।

তিনি শুক্রবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলার প্রতাপ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ভৈরবপাশা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে এই অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সরদার মো: শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, সহ সভাপতি সিদ্দিকুর রহমান, সাহেল আহম্মেদ সালেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইউনুস লস্কর, বিশেষ অতিথি ছিলেন। অন্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন, ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক মোস্তফা কামাল ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইদ্রিস আলী ও ফয়েজ আহম্মেদ বক্তব্য রাখেন।

এর পূর্বে মন্ত্রী প্রতাপ দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের জন্য ৫১ লাখ টাকা ব্যায়ে হোষ্টেল ভবনের ২য় তলার নির্মানের ভিত্তিফলক স্থাপন করেন।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী