রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছেলেকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন বাবা

ছেলেকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন বাবা

স্টাফ রিপোর্টার ॥ ছেলেকে ফিরে পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন নিখোঁজ সাংবাদিক উৎপল দাসের বাবা অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক চিত্তরঞ্জন দাস।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশনে (ক্র্যাব) এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

উৎপলকে ফিরে পাওয়ার আকুতি জানিয়ে স্কুলশিক্ষক চিত্তরঞ্জন দাস জানান, আমার সাধারণ পরিবার। কষ্ট করে ছেলে-মেয়েকে মানুষ করেছি। একটাই চাওয়া আমার ছেলেটা যাতে তার মায়ের কোলে ফিরে আসতে পারে। গত ১০ অক্টোবর অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি ডট নিউজের সিনিয়র রিপোর্টার সাংবাদিক উৎপল দাস (২৯) রাজধানীর মতিঝিলে অফিস থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন।

সংবাদ সম্মেলনে চিত্তরঞ্জন দাস জানান, গত ১০ অক্টোবর ২টার দিকে উৎপলের সঙ্গে তার মার কথা হয়। মাকে সে বলে মা আমি একটু ব্যস্ত আছি। পরে কথা বলবো। এরপর সন্ধ্যার দিকে ওর মা আবার ওকে কল দেয়। মোবাইলটি বন্ধ পাওয়া যায়। ওর মা ভাবলো হয়তো কোনো কাজে ব্যস্ত আছে। পরেরদিন আবার ফোন দিলে তখনও তার নম্বর বন্ধ পাওয়া যায়। এরপর থেকে টানা এক সপ্তাহ চেষ্টা করেও তার মোবাইল খোলা পাওয়া যায়নি। পরে ১৯ অক্টোবর রাতে উৎপলের বন্ধু সাংবাদিক রাজীব ও মুকুল তারা দুইজন আমাদের জানায় যে উৎপল নিখোঁজ। তখন আমার প্রেসার বেড়ে যায়। আমি অচেতন হয়ে পড়ি। আমাকে হাসপাতালে নেয়া হয়। একটু সুস্থ হওয়ার পর ২৩ অক্টোবর ঢাকায় এসে আমি মতিঝিল থানায় জিডি করে নরসিংদী ফিরে আসি। পরে দুটি নম্বর থেকে দুইবার উৎপলের মুক্তিপণ হিসেবে এক লাখ টাকা চাওয়া হয়। তবে টাকা দেয়ার আগে সন্তানের সঙ্গে কথা বলতে চাইলে সংযোগ কেটে দিয়ে আর যোগাযোগ করেনি। সংবাদ সম্মেলনে উৎপলের বোন বিনীতা দাস কান্নায় ভেঙে পড়ে বলেন, আমার মা উৎপলের খবর শোনার পর থেকে খাওয়া দাওয়া বন্ধ করে দিয়েছে। আমরা চাই আমার ভাইটা যাতে সুস্থভাবে মায়ের কাছে ফিরে আসে। উৎপলের কর্মস্থল পূর্বপশ্চিমের প্রধান সম্পাদক পীর হাবিবুর রহমান লিখিত বক্তব্য পড়ে শোনান। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন পূর্বপশ্চিমের সম্পাদক খুজিস্তা নূর ই নাহরীন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংবাদিক নেতারা এবং উৎপলের মা, ভাই ও বোনেরা।

শীর্ষ সংবাদ:
নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         সম্প্রতি সিনেমার সেটে ঘটে গেল বাস্তবে মর্মান্তিক এক মৃত্যু         কলম্বিয়ার মাদক সম্রাট অ্যাতোনিয়েল অবশেষে আটক         যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে গোলাগুলিতে নিহত ১         শ্যামলীতে মোটরসাইকেল শোরুমে ডাকাতি, গ্রেফতার ৬         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৪         জাতিসংঘ দিবস আজ         সিরাজগঞ্জে ট্রাকচাপায় বিমান বাহিনীর সদস্যসহ নিহত ২         আসুন আমরা জাতিসংঘকে আমাদের আশার বাতিঘর বানাই ॥ প্রধানমন্ত্রী         সংহতির মাধ্যমেই এগিয়ে যেতে হবে ॥ জাতিসংঘ মহাসচিব         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৮৮৯ জন         দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর