রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রানীশংকৈলে দুই গ্রামবাসীর মধ্যে সংর্ঘষ ॥ আহত ১০

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২০ অক্টোবর ॥ জেলার রানীশংকৈল উপজেলার ভরনিয়া বাজারে শুক্রবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংর্ঘষ হয়। এতে আহত হয়েছে ১০ জন এবং গ্রেফতার হয়েছে ১০ জন । সেই সঙ্গে ঘটনাস্থলে ১৪৪ ধারা জারিসহ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

জানা যায়, ভরনিয়া বাজারে বৃহস্পতিবার বিকেলে ডাক্তারের চায়ের দোকানের কর্মচারী ইউসুফের ছেলেকে স্থানীয় খুশালি আকতার মারপিট করে। এরপর বাদশা মেম্বারের ছেলে জামাল খুশালিকে মারধর করে। এ ঘটনায় উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হকের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে ইউপি চেয়ারম্যান মুকুল, জেলা পরিষদ সদস্য আবুল কাশেম, যুবলীগ সম্পাদক রমজান আলী, আকবর মাস্টারসহ অনেকেই আপোস মীমাংসায় বসে। এসময় কথাকাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষে মারামারি শুরু হলে নাহিদ, বাবুল, গুল্লু, রাশেদ সহ ১০ জন আহত হয়।

এঘটনার জের ধরে শুক্রবার সকাল থেকে স্থানীয় বাসিন্দা ও রাজশাহী হতে আসা (মালদেয়া) বাসিন্দাদের মধ্যে সংর্ঘষ শুরু হয়। এসময় থানা পুলিশ ইউনিয়ন বিএনপি সম্পাদক আব্দুল বারি, জিয়াউর রহমান, বশির উদ্দীন, নুরুজাম্মান, মাহাফুজুর রহমান), আল আমিন, আবু সুফিয়ান , আঃ রহমান, লজির উদ্দীন, আঃ করিম (২৮) কে গ্রেফতার করে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার নাহিদ হাসান ভরনিয়া বাজারে এলাকায় ১৪৪ ধারা জারি করেন।

শীর্ষ সংবাদ:
‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         মসজিদে বুথ বানিয়ে ভোটগ্রহণে সমালোচনার ঝড় চলছে (ভিডিও)         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার ! (ভিডিও)