রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িগ্রামে পরকীয়ার অপবাদে ২ শিশু হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার,কুড়িগ্রাম ॥ রৌমারীতে প্রবাসীর স্ত্রীকে পরকীয়ার অপবাদ দিয়ে ২ শিশুকে ছিনিয়ে নিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনার ৪ দিন পর বৃহস্পতিবার দুপুরে আড়াই বছরের শিশু আয়শা সিদ্দিকার লাশ পুলিশ খেওয়ারচর এলাকার জিঞ্জিরাম নদী থেকে উদ্ধার করলেও ৭ মাস বয়সী শিশু হাসিবুল হাসানের সন্ধান এখনও পাওয়া যায়নি। অভিযোগ রয়েছে, রৌমারী উপজেলার পাঠাধোয়ারপাড় গ্রামে এক সালিশ বৈঠকের পর পরকীয়া প্রেমিক ফরহাদ হোসেনকে বেদম মারপিট করে। সে সময় ওই শিশু দুটিকে মায়ের কোল থেকে ছিনিয়ে নেয়া হয়। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য প্রবাসী আব্দুর রহমানের স্ত্রী শিরিন আক্তার, প্রেমিক ফরহাদ হোসেন ও তার পিতা হাশেম আলী ও মাতাব্বর ওমেদ আলীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ট্রাকের ধাক্কায় আহত কিশোরের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মীরসরাই, চট্টগ্রাম ॥ মীরসরাইয়ে ট্রাকের ধাক্কায় আরমান হোসেন (১৩) নামে এক কিশোর নিহত হয়েছে। গত বুধবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া বাজার এলাকায় একটি ট্রাক তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু ঘটে। নিহত আরমান উপজেলার ৭ নম্বর কাটাছরা ইউনিয়নের পূর্ব বাড়িয়াখালী গ্রামের শাহাদাত হোসেনের পুত্র।

শ্রীপুরে শিশু ধর্ষিত ॥ ধর্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ শ্রীপুরে প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে বৃহস্পতিবার পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতের নাম মোঃ রানা (২০)। সে শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে। শ্রীপুর মডেল থানার এসআই মহসিন মিয়া জানান, শ্রীপুরের বেড়াইদেরচালা এলাকার এক স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী ওই শিশুর বাবা-মা স্থানীয় পোশাক কারখানায় চাকরি করে। বুধবার বিকেলে বাড়ির লোকজনের অনুপস্থিতির সুযোগে প্রতিবেশী বখাটে যুবক রানা কৌশলে তার বাড়িতে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে। এ ঘটনায় বুধবার রাতে শিশুটির মা বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করে। পুলিশ ধর্ষক রানাকে তার বাড়ির পাশ থেকে গ্রেফতার করে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু