সোমবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টোল নিয়ে বাঁশখালীতে ইউপি চেয়ারম্যানের বাড়িতে অগ্নিসংযোগ

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী, চট্টগ্রাম, ২৯ সেপ্টেম্বর ॥ বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি কফিল উদ্দিনের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাঁশখালী-আনোয়ারা প্রধান সড়কের সীমান্তে সঙ্গনদী। সে নদীর উপর সঙ্গ সেতু। ঐ সেতুর টোল আদায় বন্ধ নিয়ে গত একমাস ধরে বাঁশখালীর আওয়ামী লীগের স্থানীয় এমপি সমর্থিত ইউপি চেয়ারম্যান কফিল উদ্দিন ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল ইসলাম চৌধুরীর সমর্থিত সিএনজি-ট্যাক্সি পরিবহন শ্রমিকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। সেই দ্বন্দ্বকে কেন্দ্র করে বৃহস্পতিবার গভীর রাতে বৈলছড়ি ইউপি চেয়ারম্যানের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। অগ্নিকান্ডে জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ বাড়ির বেশকিছু অংশ, আসবাবপত্র পুড়ে গেছে। অগ্নিকা-ে স্থানীয় জামায়াত-বিএনপির কিছু নেতাকর্মীকে সঙ্গে নিয়ে পরিবহন শ্রমিকরা এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি করছে স্থানীয় চেয়ারম্যান।

বৈলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি কফিল উদ্দিন বলেন, পরিবহন শ্রমিকদের লেলিয়ে দিয়ে বাঁশখালীর রাজনীতিতে সংক্রিয় হওয়ার চেষ্টা চালাচ্ছে জাপার প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল ইসলাম চৌধুরী।তাছাড়া ওই নেতা বিগত দিনে এই উপজেলায় কয়েকবার সংসদ সদস্য থাকাকালীন সাধারণ জনগণের মন জয় করতে না পারায় জনবিচ্ছিন্ন হয়ে পড়েন। বর্তমানে একটি সেতুর টোল আদায় বন্ধকে পুঁজি করে আবারও টালবাহানা শুরু করেছেন বলে তিনি দাবি করেন।

শীর্ষ সংবাদ:
মুক্তিযোদ্ধার পাশাপাশি রাজাকারের তালিকা প্রকাশের সুপারিশ         ৭ পুলিশ সাসপেন্ড ॥ ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা         ভূমধ্যসাগর পাড়ির সময় ১৬৪ বাংলাদেশী উদ্ধার         ঢাকায় এবার বসবে কোরবানির ২২ হাট         বিমান বাহিনী প্রধানের এয়ার মার্শাল র‌্যাঙ্ক পরিধান         সন্ধান দিন         শিল্পকলা পদক পাচ্ছেন ১৮ গুণীজন         করোনা : ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৭         ঢাকায় পৌঁছেছে চীনের টিকা         সিংহভাগ রেমিট্যান্স আসছে পাঁচ দেশ থেকে         ভূমধ্যসাগর থেকে ১৬৪ বাংলাদেশিকে উদ্ধার         যেখানে করোনা সংক্রমন ঊর্ধ্বগতি সেখানে নির্বাচন স্থগিত রাখা হয়েছে ॥ সিইসি         ঈদে ভারত থেকে পশু আসা ঠেকাতে শক্ত অবস্থান : স্থানীয় সরকার মন্ত্রী         বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন         “এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়”         ‘মির্জা ফখরুল হয়তো বলবেন খালেদার করোনার জন্যও আ.লীগ দায়ী’         লাইকি-বিগো লাইভের মাধ্যমে মাসে কোটি কোটি টাকা পাচার         মেজর সিনহা হত্যা ॥ সাবেক ওসি প্রদীপের জামিন শুনানি ২৭ জুন         খালেদার জন্মদিন সংক্রান্ত সব ধরনের নথি চেয়েছেন হাইকোর্ট         কিশোর-সামিসহ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট