সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মানুষখেকো দম্পতি

রাশিয়ার দক্ষিণাঞ্চলীয় শহর ক্রাসনোদারের এক দম্পতি দিমিত্রি বাকসিভ ও নাতালিয়া বাকসিভা। তাঁদের শারীরিক গড়ন, চেহারা আর দশটা মানুষের মতো হলেও স্বভাব একেবারেই ভিন্ন। সকালের নাশতায় স্বাভাবিক মানুষের থালায় যেখানে থাকে হরেক রকম খাবার আর ফলমূল, সেই দম্পতির থালায় সে রকমভাবেই থাকত মানুষের মস্তকসহ বিভিন্ন অঙ্গ। ১১ সেপ্টেম্বর থেকে এই দম্পতির বিরুদ্ধে তদন্ত শুরু করে পুলিশ। তাঁদের বিরুদ্ধে ৩০ জন মানুষকে হত্যার পর কেটে খাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

খবরে বলা হয়, সম্প্রতি ক্রাসনোদারের একটি সড়ক থেকে সংস্কারকর্মীরা একটি মুঠোফোন পান। পরে সেটি স্থানীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়। সেই ফোনের বেশ কিছু ছবি দেখতে পায় পুলিশ। সেই ছবির সূত্র ধরেই দিমিত্রি ও তাঁর স্ত্রীকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে মানুষকে হত্যার পর খাওয়ার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করে তারা। পরে আদালতে তাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। মস্কো টাইমস অবলম্বনে।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর