বৃহস্পতিবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মানুষখেকো দম্পতি

রাশিয়ার দক্ষিণাঞ্চলীয় শহর ক্রাসনোদারের এক দম্পতি দিমিত্রি বাকসিভ ও নাতালিয়া বাকসিভা। তাঁদের শারীরিক গড়ন, চেহারা আর দশটা মানুষের মতো হলেও স্বভাব একেবারেই ভিন্ন। সকালের নাশতায় স্বাভাবিক মানুষের থালায় যেখানে থাকে হরেক রকম খাবার আর ফলমূল, সেই দম্পতির থালায় সে রকমভাবেই থাকত মানুষের মস্তকসহ বিভিন্ন অঙ্গ। ১১ সেপ্টেম্বর থেকে এই দম্পতির বিরুদ্ধে তদন্ত শুরু করে পুলিশ। তাঁদের বিরুদ্ধে ৩০ জন মানুষকে হত্যার পর কেটে খাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

খবরে বলা হয়, সম্প্রতি ক্রাসনোদারের একটি সড়ক থেকে সংস্কারকর্মীরা একটি মুঠোফোন পান। পরে সেটি স্থানীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়। সেই ফোনের বেশ কিছু ছবি দেখতে পায় পুলিশ। সেই ছবির সূত্র ধরেই দিমিত্রি ও তাঁর স্ত্রীকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে মানুষকে হত্যার পর খাওয়ার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করে তারা। পরে আদালতে তাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। মস্কো টাইমস অবলম্বনে।

শীর্ষ সংবাদ:
সিলেটে রেকর্ড বন্যা         নির্বাচনী মাঠে নামুন, কেউ ভোট কেড়ে নেবে না         আস্থার সঙ্কটে খাদের কিনারে শেয়ারবাজার         প্রথম বাংলাদেশী হিসেবে টেস্টে ৫ হাজার রান মুশফিকের         ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, ডাক্তারসহ আটক ৪         রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসবে আজ দেখানো হবে ‘মুজিব’ সিনেমার ট্রেইলার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল