সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

বখাটেদের গ্রেফতার দাবিতে কলাপাড়ায় মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৪ সেপ্টেম্বর ॥ দশম শ্রেণীর শিক্ষার্থী ফাতিমাকে উত্ত্যক্ত করাসহ রাস্তায় প্রকাশ্যে কিল-ঘুষি, লাথি ও লাঠিপেটাসহ লাঞ্ছিত করে অচেতন অবস্থায় ফেলে রাখার ঘটনার প্রতিবাদে ধানখালী আশরাফ একাডেমি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষকসহ স্থানীয়রা মানববন্ধন করেছেন। রবিবার সকালে স্কুলের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়। এ সময় জড়িত বখাটে রাহাত খান, হাদীসহ সকলকে গ্রেফতারের দাবিতে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক মো.এরশাদুল আলম ইমন, মো. ফেরদাউস মিয়া, রিপন সরদার, মো. রাইসুল ইসলাম রাজিব গাজী, দশম শ্রেণীর ছাত্রী ছবি আক্তার।

বিদ্যুতস্পর্শে কাঠমিস্ত্রির মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২৪ সেপ্টেম্বর ॥ ধানক্ষেতের ঘাস কাটতে গিয়ে সেচঘরের বৈদ্যুতিক তারের স্পর্শে এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। রবিবার সকালে শহরের নবীনগর এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত জহুরুল ইসলাম (৩৪) নবীনগর গাইরাল বাড়ি এলাকার আব্দুল হালিম মিস্ত্রির ছেলে।

জানা যায়, ধানক্ষেতে রবিবার সকাল ৮টার দিকে ঘাস কাটতে যায় জহুরুল। এ সময় ক্ষেতের আইল দিয়ে যাওয়ার সময় পরিত্যক্ত একটি সেচঘরের সক্রিয় বৈদ্যুতিক তার আইলের পাশের একটি লোহার খুঁটির সঙ্গে লাগানো ছিল। বিষয়টি বুঝতে না পেরে সেই লোহার খুঁটিটি ধরে আইল পার হতে গিয়ে বিদ্যুতস্পর্শে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

বোদায় সাপের ছোবলে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ পঞ্চগড়ের বোদা উপজেলায় সাপের ছোবলে জামিল উদ্দীন রতন (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার সকালে গুরুতর অসুস্থ অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর পরই তার মৃত্যু হয়। নিহত জামিল উদ্দীন পঞ্চগড় জেলার বোদা পৌর এলাকার পশ্চিম সাতখামার গ্রামের জালাল উদ্দীনের ছেলে।

নিহতের বড় ভাই স্থানীয় সাংবাদিক লিহাজ উদ্দীন মানিক বলেন, জামিল সকালে গোয়ালঘর থেকে গরু বের করার সময় একটি ছোট বাছুর দৌড়ে গোয়ালঘরের পেছনে বাড়ির কোনায় চলে যায়। পরে সেখানে বাছুরটিকে আনতে গেলে একটি বিষধর সাপ তার হাতে ছোবল দেয়। এ সময় পরিবারের লোকজন তাকে প্রথমে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধর্ষককে গ্রেফতার দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২৪ সেপ্টেম্বর ॥ নকলা চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রী কলেজের এক ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের মামলায় প্রেমিক শামিম মিয়া এবং তার সহযোগীদের গ্রেফতার ও বিচার দাবিতে মুখে কালো কাপড় বেঁধে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা। রবিবার দুপুরে শেরপুরের সচেতন ছাত্রছাত্রীর ব্যানারে শহরের ডিসি অফিস গেটে আয়োজিত ওই মানববন্ধনে বক্তব্য রাখেনÑ সাবেক চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী, নাজমুল ইসলাম সম্রাট, সহকারী শিক্ষক বাবুল মিয়া, কলেজশিক্ষার্থী হাসিনা জাহান হাসি প্রমুখ।

শীর্ষ সংবাদ:
শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         তিনদিনের মধ্যে দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাত বাড়তে পারে         মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু         ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান         রাজধানীতে ইয়াবাসহ আটক ৫৯, মামলা ৫১         ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         সুদানের প্রধানমন্ত্রী আবদুল্লাহ হামদুককে গৃহবন্দী         ক্যালিফোর্নিয়া বিপর্যস্ত ঝড়-বন্যা-ভূমিধসে (ডিডিও)         সৌদি জোটের দাবি ইয়েমেনে অন্তত ২৬০ বিদ্রোহী নিহত         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল