মঙ্গলবার ৩০ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে মাইক্রো খাদে পড়ে নিহত দুই

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধীন পারাইরচক এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই যাত্রীর নিহত হয়েছে। বুধবার বিকেল ৫টার দিকে এ ঘটনাটি ঘটে। গাড়িটি একটি গাছের সঙ্গে ধাক্কা লাগায় নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এ সময় গাড়িতে আগুন ধরে যায়। নিহত আলাউদ্দিনের বাড়ি সিলেট শহরতলীর টুকেরবাজারে ও পলাশের বাড়ি কোম্পানিগঞ্জ উপজেলায় বলে জানিয়েছে পুলিশ।

পটিয়ায় আরোহী

নিজস্ব সংবাদদাতা পটিয়া থেকে জানান, চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের বোর্ড অফিস এলাকায় লেগুনা গাড়িচাপায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী। তার নাম কামরুজ্জামান হেলাল (৪০)। তিনি উপজেলার কচুয়াই ইউনিয়নের সামশুল আলমের পুত্র। এতে আহত হয়েছেন একই এলাকার মৃত জয়নাল আবেদীন টুনটুর পুত্র পেয়ারু ইসলাম (৩২)। আহত পেয়ারুকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বেলা ১১টায় এই ঘটনা ঘটে। পুলিশ জানান, মোটরসাইকেল আরোহী হেলাল ও তার বন্ধু পেয়ারু মহাসড়ক হয়ে চট্টগ্রাম শহরে যাচ্ছিল। তারা শান্তিরহাট এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে একটি গাড়ি চাপা দিলে দুইজনেই গুরুতর আহত হয়। আহত দুইজনকে চমেক হাসপাতালে নিলে সেখানে হেলাল মারা যায় এবং অপরজন পেয়ারু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯৭৯৮৫
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮৫৯৬৬
শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যের সব প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ, কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা         ঘরে বসে পয়লা বৈশাখ উপভোগ করুন : প্রধানমন্ত্রী         পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী         মানুষের জীবন সর্বাগ্রে : জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী         চাঁদ দেখা গেছে, বুধবার থেকে রোজা         বৈশ্বিক এই মহামারিতে স্বাস্থ্যবিধি মেনে ইবাদত-বন্দেগি করার আহ্বান রাষ্ট্রপতির         করোনায় একদিনে আরও ৬৯ জনের মৃত্যু         করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব স্থাপনায় নিতে হবে কলেজ, নইলে পাঠদানের অনুমতি বাতিল         আবদুল মতিন খসরু লাইফ সাপোর্টে         হেফাজত ছাড়লেন মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান         কৃষিজাত পণ্য ও পার্সেল পরিবহনে চারজোড়া নতুন ট্রেন চলবে ॥ রেলপথ মন্ত্রী         পহেলা বৈশাখের উৎসব সবার জীবনে সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক ॥ মোদি         বিদেশ থেকেও অনলাইনে ক্লাস নিচ্ছেন তথ্যমন্ত্রী         দশ হাজারের বেশি মানুষকে গ্রেফতার করেছে হংকং পুলিশ         “লকডাউনে কাউকে রাস্তাঘাটে দেখতে চাই না”         জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি ফিরছেন মানুষ         সস্ত্রীক দ্বিতীয় ডোজ টিকা নিলেন যুবলীগ চেয়ারম্যান         রয়টার্সে ১৭০ বছরের ইতিহাসে প্রথম নারী প্রধান সম্পাদক হলেন আলেসান্দ্রা