রবিবার ৫ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মহাসড়কে ভারি যান চললে কঠোর ব্যবস্থা ॥ কাদের

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাদুল কাদের বলেছেন, ঈদে ঘরমুখো মানুষের স্বস্তিদায়ক চলাচলকে বিঘিœত করে অস্বস্তি সৃষ্টি করা হলে তা কোনভাবেই মেনে নেয়া যাবে না। জনগণের স্বস্তিকে ঝুঁকির মুখে ফেলে আমরা কাউকে রাস্তায় চলতে দিতে পারি না। তাই সিদ্ধান্ত নেয়া হয়েছে কোনভাবেই ঈদের তিন দিন আগে থেকে মহাসড়কে কোন অবস্থাতেই ভারি যানবাহন অর্থাৎ ট্রাক, কাভার্ডভ্যান, লরি বা অতিরিক্ত মালবাহী পরিবহন চলাচল করতে পারবে না। এ ধরনের যানবাহন মহাসড়কে চলাচল করলে সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এখানে কোন ছাড় দেয়া হবে না।

সেতু মন্ত্রী বুধবার বিকেলে ঈদ উপলক্ষে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়ে যানজট পরিস্থিতি পরির্শনে এসে সাংবাদিক সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

এসময় মন্ত্রী অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের বিরুদ্ধে বাংলাদেশের ঐতিহাসিক জয়ে টাইগার টিমকে অভিনন্দন জানিয়ে বলেন, টাইগারদের বিজয় ঈদের আগে আরও একটি আনন্দের সৃষ্টি হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৯৮০৯২৪৪
আক্রান্ত
৭১১৭৭৯
সুস্থ
১১৮৮৩৬২৩৩
সুস্থ
৬০২৯০৮
শীর্ষ সংবাদ:
আর হয়রানি নয় ॥ অনলাইনে ভূমি ব্যবস্থাপনা         বাঁশখালীতে ত্রিমুখী সংঘর্ষ         মুজিবনগর দিবসে অপশক্তিকে পরাস্ত করার শপথ         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন কবরী         ফেসবুকের পোস্টটিই শাহীনের জন্য কাল হয়ে দাঁড়াল         করোনায় ২৪ ঘণ্টায় আবারও ১০১ রোগীর মৃত্যু         বিশেষ ফ্লাইটের প্রথম দিনেই হোঁচট         এবারের নির্বাচনে তৃণমূল সাফ হয়ে যাবে         বিএনপি-জামায়াত হেফাজতের ৪ শতাধিক নেতাকর্মী পলাতক         লকডাউনে কারখানা মালিকরা পরিবহনের ব্যবস্থা করেননি         বঙ্গবন্ধু শিল্পনগরে ৪৬৭ মিলিয়ন ডলার দিচ্ছে বিশ্বব্যাংক         বিদেশী বিনিয়োগ আকর্ষণে কার্যকর উদ্যোগ নিতে হবে         খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল         জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য ‘বিশেষ বৈশ্বিক উদ্যোগ’ দাবি নাগরিক সমাজের         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০১         বাঁশখালী কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষ ॥ নিহত ৫         মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         বনানী কবরস্থানে চিরশায়িত হলেন কবরী         “করোনা ও সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করাই বর্তমানে বড় চ্যালেঞ্জ”