রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রোহিঙ্গা অনুপ্রবেশে সহায়তা ॥ যুবদল নেতার সাজা

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ রোহিঙ্গা অনুপ্রবেশে সহায়তা করায় টেকনাফে হ্নীলা যুবদলের সাধারণ সম্পাদক জাদীমুরা নয়াপাড়ার নূর হোসেন প্রকাশ নাগু মিয়ার পুত্র সলিমকে অর্থদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হোসেন ছিদ্দিকের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে তাকে এ - প্রদান করা হয়। টেকনাফ মডেল থানার ওসি মাইন উদ্দিন খাঁন জানান, পা ভাঙ্গা এবং কানে রোগ থাকায় দালাল সলিমকে ভ্রাম্যমাণ আদালত অর্থদ- দিয়েছে। এদিকে যুবদল নেতা সলিম ও স্থানীয় কতিপয় দালালের নেতৃত্বে জাদীমুরা সীমান্তে আদম পারাপারের ঘাট রয়েছে। ঐ ঘাট দিয়ে রাতের আঁধারে এপার থেকে নৌকা পাঠিয়ে রোহিঙ্গা ও ইয়াবার বড় চালান নিয়ে আসে তারা। স্থানীয় লোকজন রোহিঙ্গা অনুপ্রবেশ ও মাদকের চালান ঠেকাতে ওই আদমঘাট বন্ধের দাবি জানিয়েছে।

লৌহজংয়ে বঙ্গবন্ধুর স্মরণসভা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ লৌহজং উপজেলার কলমায় মঙ্গলবার বঙ্গবন্ধুর স্মরণসভা হয়েছে। স্মরণসভায় বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ করার পাশাপাশি প্রসারিত করার ওপর গুরুত্বারোপ করা হয়।

এতে ১৫ আগস্টের শহীদ ও ২১ আগস্ট গ্রেনেড হামলার সকল শহীদদের স্মরণে বিশেষ দোয়া করা হয়। এতে কলাম ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বন্যার্ত ১৮শ’ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন- সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান আব্দুল মোতালেব শেখ এতে সভাপতিত্ব করেন।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         এবার হচ্ছে না লালন মেলা         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না