সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেত্রকোনায় স্ত্রীকে হত্যা ॥ স্বামী গ্রেফতার

নেত্রকোনায় স্ত্রীকে হত্যা ॥  স্বামী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ নেত্রকোনা শহরতলির হোসেনপুর এলাকার ধান ক্ষেত থেকে উদ্ধার করা তরুণীর গলকাটা লাশের পরিচয় মিলেছে। তার নাম নাসরিন আক্তার(২৭)। সে নরসিংদী জেলার শিবপুর উপজেলার তেলিয়া গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে। নাসরিনের বেপরোয়া জীবনযাপন, বনিবনার অভাব এবং তৃতীয় বিয়ের পথ পরিস্কার করতেই স্বামী মিলন মিয়া(৩২) তাকে জবাই করে হত্যা করে। বৃহস্পতিবার রাতে পুলিশ মিলন মিয়াকে গ্রেফতার করেছে। মিলন মিয়ার বাড়ি নেত্রকোনার বারহাট্টা উপজেলার বৃকালিকা গ্রামে। তার বাবার নাম লুৎফর মিয়া। প্রযুক্তির সহায়তায় পুলিশ ঘটনাটির ক্লু উদ্ধার করে।

শুক্রবার সকালে নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন তাঁর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে মিলন মিয়াকে হাজির করেন এবং হত্যাকা-ের বর্ণনা দেন। এ সময় নেত্রকোনা মডেল থানার ওসি আবু তাহের দেওয়ান এবং ওসি (তদন্ত) শাহনূর এ আলম উপস্থিত ছিলেন। তারা জানান, মিলন মিয়া এবং নাসরিন একসময় টঙ্গীতে থাকতো। সেখানেই পরিচয়ের পর তাদের বিয়ে হয়। এটি উভয়ের দ্বিতীয় বিয়ে। কিন্তু নাসরিনের বেপরোয়া জীবনযাপনের কারণে দু’জনের বনিবনা হচ্ছিল না। এ কারণে মিলন নেত্রকোনায় ফিরে আসে। জেলা শহরের সাতপাই এলাকার তালুকদার বাড়িতে সে ভাড়া বাসা নিয়ে থাকে। আর নাসরিন টঙ্গীতেই থাকে। তৃতীয় বিয়ের পথ পরিস্কার করতে মিলন নাসরিনকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী ঘটনার তিনদিন আগে একটি ছুরি কিনে হোসেনপুর এলাকার একটি ধান ক্ষেতে পুঁতে রাখে। পরে নাসরিনকে নেত্রকোনার ফিরে আসতে খবর দেয়। শনিবার রাতে নাসরিন টঙ্গী থেকে নেত্রকোনায় আসে। স্থানীয় বাসস্ট্যান্ডে আসার পর মিলন তাকে বাসায় নেয়ার কথা বলে হোসেনপুরের রাস্তায় নিয়ে যায়। সেখানে প্রশ্রাবের কথা বলে রাস্তার পাশের ক্ষেত থেকে পূর্বে পুঁতে রাখা ছুরিটি হাতে নেয়। এক পর্যায়ে সেই ছুরি দিয়ে নাসরিনকে জবাই করে এবং বুকে আঘাত করে হত্যা করে। রবিবার নেত্রকোনা মডেল থানা পুলিশ অজ্ঞাত নারী হিসেবে তার লাশ উদ্ধার করে। এ সময় লাশের সঙ্গে থাকা একটি ব্যাগের ভিতর কাগজে লেখা কয়েকটি মোবাইল নম্বর পাওয়া যায়। ওই মোবাইল নম্বর সমূহের সূত্র ধরেই পুলিশ নিহতের পরিচয় সনাক্ত করে। পরে তার স্বামীর পরিচয়ও জানতে পায়। মিলন মিয়া হত্যার দায় স্বীকার করে স্বাকারোক্তি দিয়েছে। এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।

গত সোমবার এ ব্যাপারে ‘নেত্রকোনায় তরুণীর লাশ উদ্ধার’ শিরোনামে জনকণ্ঠে খবর প্রকাশিত হয়।

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট