বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে সড়ক দূঘর্টনায় দু’জন নিহত

রাজধানীতে সড়ক দূঘর্টনায় দু’জন নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর রাজধানীর ক্যান্টনমেন্ট ও বিমানবন্দর এলাকায় সড়ক দূঘর্টনায় দুই যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে দু’জনের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

ক্যান্টনমেন্ট থানার উপ পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরেরদিকে ক্যান্টনমেন্ট মাটিকাটা ফ্লাইওভারের ওপরে রাস্তা পার হচ্ছিল আমজাদ হোসেন (৩০) নামে এক পথচারী। এ সময় দ্রুতগামী একটি গাড়ির তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে দুপুরের দিকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। নিহত আমজাদ সাভার ব্যাংক কলোনি এলাকায় থাকতেন। সেখানে একটি গার্মেন্টেসে চাকরি করতো। তার বাবার নাম মোসলেম উদ্দিন। গ্রামের বাড়ি ফরিদপুর সদর উপজেলার রুকমান খাঁ গ্রামে।

একই সময় বিমানবন্দর কসাইবাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৭০) এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে বিমানবন্দর ৮ নম্বর কাস্টম গেট কসাইবাড়ি মেইন রোডে ওই বৃদ্ধ রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি গাড়ির তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে উত্তরা বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে দুপুরে ওই বৃদ্ধকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহতের পরনে সাদা শার্ট ও চেক লুঙ্গি ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, বিকেলে ঢামেক মর্গে ওই দু’জনের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। একজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হলেও বৃদ্ধের লাশ বেওয়ারিশ হিসেবে মর্গে পড়ে রয়েছে।

শীর্ষ সংবাদ:
টিকিটের দাবিতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি         আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবে ॥ জাতিসংঘে রুহানি         প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি