মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৌদিতে আরও ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

সৌদিতে আরও ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

অনলাইন রিপোর্টার ॥ হজ পালন করতে সৌদি আরবে যাওয়া আরও ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। তারা হলেন-নারায়ণগঞ্জের হারুন অর রশিদ ভূইয়া (৬৫),জামালপুরের দীনেস আলী প্রামাণিক (৭৪), নাটোরের মহসিন আলী প্রামাণিক (৭০) ও রংপুরের আব্দুল রাজ্জাক (৫৬)।

মক্কা ও মদিনার বাংলাদেশ হজ মিশন সূত্র জানায়, মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় মারা যান নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হারুন অর রশিদ ভূইয়া। তিনি মদিনা আল মুনাওয়ারায় আল আনসার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার পাসপোর্ট নম্বর- বিএন ০৫৮৯৮৬৮ ও পিলগ্রিম নম্বর- ১৩২১২১২।

জামালপুর সদর উপজেলার ঘোডাধাপ গ্রামের দীনেস আলী প্রামাণিক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। সোমবার স্থানীয় সময় সন্ধ্যায় দার আল উলুম হোটেলে মদিনা আল মুনাওয়ারায় মৃত্যু হয় তার। দীনেস আলী প্রামাণিকের পাসপোর্ট নম্বর- বিজে ০৭৯৫০৮৬ ও পিলগ্রিম নম্বর-১০২৯০৬৮।

নাটোরের গুরুদাসপুর উপজেলার নজিরপুর গ্রামের মহসিন আলী প্রামাণিক হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার স্থানীয় সময় বিকেলে মক্কা আল-মুকাররমায় মারা যান। তার পাসপোর্ট নম্বর- বিএন ০৩৯২১৫৮ ও পিলগ্রিম নম্বর- ০৭৮৫০৬৫।

রংপুর সদর জেলার আজিজুললাহ গ্রামের আব্দুল রাজ্জাক সোমবার স্থানীয় সময় বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মক্কা আল মুকাররমায় মারা যান। তার পাসপোর্ট নম্বর-ওসি ০১৬০৭০২ ও পিলগ্রিম নম্বর- ৮০৭৯৯০১।

বাংলাদেশ হজ মিশন সূত্র জানায়, এবার এখন পর্যন্ত মোট ২৩ জন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে মক্কায় ১৭ জনের ও মদিনায় ৬ জনের মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records