সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আন্তর্জাতিক মানব পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ঢাকার দক্ষিণখান এলাকা থেকে আন্তর্জাতিক মানব পাচারকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারদের মাধ্যমে র‌্যাব মালয়েশিয়ায় জিম্মি থাকা জাহাঙ্গীর নামের একজনকে মুক্ত করেছে।

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ সারওয়ার-বিন-কাশেম জানান, চলতি বছর ৩০ জুলাই মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন পূর্ব বাকুম গ্রামের বাসিন্দা মোঃ সজ্জব আলী (৫০) তার ছেলে জাহাঙ্গীরকে (২৫) মালয়শিয়ায় পাঠান। জাহাঙ্গীরের অবস্থান মালয়েশিয়ায় থাকা মানব পাচারকারী চক্রকে জানিয়ে দেয় গ্রেফতাররা। এরপর জাহাঙ্গীরকে মালয়েশিয়ার একটি বাড়িতে জিম্মি করে রাখে সেখানকার মানব পাচারকারীরা।

এরপর শুরু হয় জাহাঙ্গীরের ওপর নির্যাতন। নির্যাতনের সময় জাহাঙ্গীরের কান্নাকাটি বাংলাদেশে থাকা তার পিতামাতাকে মোবাইল ফোনে শোনানো হয়। জাহাঙ্গীরের মুক্তিপণ হিসেবে তার পিতার কাছে ২৩ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। ছেলেকে উদ্ধারে র‌্যাবের সহায়তা চান জাহাঙ্গীরের পিতা। শুরু হয় এর নেপথ্য নায়কদের গ্রেফতারে অভিযান। তারই ধারাবাহিকতায় র‌্যাব-১ এর মেজর মনজুর মেহেদী ইসলামের নেতৃত্বে গত ১০ আগস্ট সন্ধ্যায় দক্ষিণখান এলাকায় অভিযান চলে। অভিযানে গ্রেফতার হয় মোঃ জুলফিকার আলী সাজু (২৮), মোঃ মোকসেদুল হাসান সোহাগ (৩৭) ও মোঃ আব্দুল বাতেন (৩৪)।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক