মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একটি মেয়ের সানি লিওন হওয়ার স্বপ্ন...

একটি মেয়ের সানি লিওন হওয়ার স্বপ্ন...

অনলাইন ডেস্ক ॥ এটা ভাবতেও হয়তো অবাক লাগবে যে, কেউ সানি লিওন হতে চাইতে পারে। যে কারণে এই নামটি সারা পৃথিবীর মানুষের কাছে পরিচিত হয়েছিল, সেই কারণটি তো কারও অজানা নয়। তাই কোনো মেয়ের আদর্শ যদি হয় সানি, তবে সমাজ তার কী ব্যাখ্যা করবে? তবে সেই মেয়ে কোনো সাধারণ মেয়ে নয়। রেড লাইট গলিতে গুমরে গুমরে মরা এক মেয়ে। স্বপ্নপূরণের উদ্দেশ্যে কতদূর যেতে পারে সে?

এমনই একটি প্রশ্ন নিয়ে শুরু হয় মৌমিতা চক্রবর্তীর প্রায় ২০ মিনিটের শর্ট ফিল্ম আই উইশ টু বি সানি লিওন। মডেল ও অভিনেত্রী বেশ অনেকদিন হলো পরিচালনায় মন দিয়েছেন। পরিচালক ইমতিয়াজ আলির স্ত্রী প্রীতি আলির প্রযোজনা সংস্থা হমারা মুভিজ তাঁর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে বেশ কিছু স্বল্পদৈর্ঘ্যের ছবি পরিচালনার জন্য। সেই সিরিজেরই প্রথম ছবি এটি, যা সম্প্রতি মুক্তি পেয়েছে হমারা মুভিজ ইউটিউব চ্যানেলে। প্রযোজনা করেছেন প্রীতি আলি, বিনয় মিশ্র ও পল্লবী রোহাতগি।

একেবারেই নতুন অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে কাজ করেছেন মৌমিতা। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রিমা গুহঠাকুরতা, গোপাল দে, সুমন্ত চক্রবর্তী, রূপম বসু। প্রথম ছবি হিসেবে বেশ সপ্রতিভ রিমা। ছবির সিনেমাটোগ্রাফি বৃষ্ণি রায়চৌধুরী ও শ্রীজিৎ মিত্রের। এডিট করেছেন রুদ্রনীল মিত্র। ছবির গল্পে দারুণ একটি টুইস্ট রয়েছে। ঠিক যখন দর্শক ছবিটিকে ছকবাঁধা ভাবতে শুরু করবেন, তখনই বদলে যাবে ছবি।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ